সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে নিহত যুবলীগ নেতার স্বরণ সভা

বাউফলে নিহত যুবলীগ নেতার স্বরণ সভা

অতুল পাল: ২০২০ সালের ২৪ মে বাউফল থানা সংলগ্ন ডাকবাংলোর সামনে একটি তোরণ নির্মাণকে কেন্দ্র করে দিনেদুপুরে প্রতিপক্ষের ধারালো অস্ত্রে নিহত যুবলীগ নেতা তাপস দাসের স্বরণ সভা করা হয়েছে। গতকাল বুধবার সন্ধা সাতটার দিকে উপজেলার কালাইয়া ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি অধ্যাপক (অব:) জামাল হোসেনের সভাপতিত্বে আয়োজিত স্বরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক কালাইয়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব এস.এম ফয়সাল আহমেদ মনির মোল্লা।

স্বরণ সভায় তাপসের রাজনৈতিক কর্মকান্ড নিয়ে আলোচনা করেন, কালাইয়া মদনমোহন জিউর আখড়া বাড়ি মন্দিরের সভাপতি অতুল চন্দ্র পাল, কালাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক প্রভাষক আ.স.ম কবীরুজ্জামান, শ্রমীক লীগ নেতা জাহাঙ্গীর হোসেন প্রমূখ। তাপসের স্বরণে আজ বৃহষ্পতিবার তাঁর কালাইয়াস্থ বাড়িতে ধর্মীয় বিধান মেনে বিশেষ প্রার্থনা ও ভক্তসেবার আয়োজন করা হয়।

উল্লেখ্য, ২০২০ সালের ২৪ মে করোনা প্রতিরোধে করণীয় সম্পর্কে গণসচেতনতা বৃদ্ধির লক্ষে বাউফল পৌর আওয়ামী লীগের সভাপতি ইব্রাহিম ফারুকের কর্মীরা প্রধানমন্ত্রী এবং স্থানীয় এমপির ছবি সম্বলিত ব্যানার দিয়ে থানা সংলগ্ন ডাকবাংলোর মোরে একটি তোরণ নির্মাণ করতে গেলে পৌর মেয়রের সমর্থিত কর্মীরা বাঁধা দেয়। এনিয়ে উভয় পক্ষের মধ্যে প্রথমে কথা কাটাকাটি এবং পরে দুই গ্রুপের সমর্থকদের মধ্যে মারামারি হয়। ওই সময় ঘটনাস্থলে বিপুল সংখ্যক পুলিশ উপস্থিত থাকলেও মেয়র সমর্থকদের চাকুর কোপে যুবলীগ নেতা তাপস দাস গুরুতর জখম হয়। তাৎক্ষণিক তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা সারে ৭ টার দিকে তাপস দাস মারা যায়। এঘটনায় বাউফল পৌরসভার মেয়রকে প্রধান করে ৩৫ জনকে আসামী করে বাউফল থানায় একটি হত্যা মামলা দায়ের করে নিহত তাপসের বড় ভাই পঙ্কজ দাস। ওই মামলায় বর্তমানে সকল আসামি জামিনে রয়েছেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments