মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeরাজনীতিএরশাদ ছিলেন জন নন্দিত নেতা: জিএম কাদের

এরশাদ ছিলেন জন নন্দিত নেতা: জিএম কাদের

আবু বক্কর সিদ্দিক: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের এমপি বলেছেন- নব্বই দশক থেকে দীর্ঘ ৩০ বছর ধরে মৃত্যু পর্যন্ত নির্বাচিত ছিলেন- সাবেক রাষ্ট্রপতি ও সেনা প্রধান মরহুম আলহাজ্ব হুসাইন মোহাম্মদ এরশাদ। তিনি বিগত স্মরণ কালের বন্যায় কোমর পানি, বুক পানি ও গলা পানিতে নেমে বন্যার্তদেরকে ত্রাণ সহায়তা প্রদান করেছেন। মরহুম এরশাদ সাহেব কারাগারে থেকে আপনাদের ভালবাসায় পাঁচ-পাঁচটি করে আসনেও পর্যন্ত নির্বাচিত হয়েছিলেন। তিনি দেশবাসির ভালবাসায় বার-বার নির্বাচিত হন। তাই তিনি এরশাদকে ঈঙ্গিত করে বলেন- উনি ছিলেন জন নন্দিত নেতা। এজন্য আমাদের পরম সৌভাগ্য যে ওনার মত নেতা আমাদের এই রংপুরের। বর্তমানে বন্যা কবলিত দেশের মানুষের দুঃখ দুর্দশা দেখে আমরা এরশাদের আদর্শে অনুপ্রানিত হয়ে বন্যার্তদের জন্য কাজ করেই যাচ্ছি। এ জন্য নেতা কর্মীদের মাঝে নির্দেশ দেয়া হয়েছে- আমাদের যার যা আছে; তা-ই নিয়ে বন্যার্ত মানুষের পাশে দাঁড়াতে হবে। এরশাদ গলাপানিতে নেমে ত্রাণ বিতরণ করেছিলেন। এজন্য তিনি পল্লীবন্ধু হিসেবে শুধু বাংলাদেশেই নয় সারাবিশ্বের বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানগণ সম্মান জানিয়েছেন। তার মৃত্যুতে আমরা তথা জাপার সকল স্তরের নেতৃবৃন্দ শোকাহত। ওনার মৃত্যুতে বিভিন্ন রাষ্ট্র প্রধানগণ ও দুতাবাসগুলো আমার নিকট শোক বার্তা পাঠিয়েছেন। উনি দেশের মানুষের জন্য রাজনীতি করেছেন। এ কারণেই এরশাদের জন্য জনগণের ভালবাসা ছিল। এরশাদ মানেই জাতীয় পাটির্, জাতীয় পার্টি মানেই এরশাদ। দেশের মানুষ আজ বন্যায় পানি বন্দি হয়ে চরম ভোগান্তিতে রয়েছে। তাদের পাশে দাঁড়ানোর মত কেউ নেই। আমরা বন্যার্তদের পাশে আছি; ভবিষ্যতেও এ ধরনের দুর্যোগে দুর্গত মানুষের পাশে থাকব। শনিবার গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার চন্ডিপুর ডাকবাংলো খেলার মাঠে স্থানীয় সংসদ সদস্য ও জাপার প্রেসিডিয়াম সদস্য ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠিত পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন- জাপা চেয়ারম্যান জিএম কাদের এমপি। এসময় মরহুম পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের আত্মার মাগফিরাত কামনা করে বক্তব্য রাখেন- জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি, আহসান আদিলুর রহমান আদিল, মেজর

(অবঃ) রানা মোহাম্মদ সোহেল এমপি, জাপার প্রেসিডিয়াম সদস্য- রেজাউল ইসলাম, উপজেলা জাপার সাধারণ সম্পাদক আব্দুল মান্নান মন্ডলসহ জাতীয় পার্টি ও তার বিভিন্ন সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। এরপূর্বে সকাল ১০ টায় হেলিকপ্টারযোগে অবতরণের পর নৌকাযোগে তিস্তা ও ব্রহ্মপুত্র নদের বিভিন্ন চরে পানি বন্দি বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন প্রধান অতিথি ও অন্যান্য নেতৃবৃন্দ।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments