মঙ্গলবার, মে ৭, ২০২৪
Homeসারাবাংলাজয়পুরহাটে যৌতুক মামলায় চিকিৎসক কারাগারে

জয়পুরহাটে যৌতুক মামলায় চিকিৎসক কারাগারে

এস এম শফিকুল ইসলাম: স্ত্রীর দায়ের করা যৌতুক মামলায় নড়াইল সদর হাসপাতালের কর্মরত মেডিক্যাল অফিসারকে কারাগারে পাঠানো নির্দেশ দিয়েছে জয়পুরহাটের আদালত।বৃহস্পতিবার দুপুরে জয়পুরহাট অতিরিক্ত চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ ইকবাল বাহার এ আদেশ দেন।
মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালে জয়পুরহাট শহরের সবুজ নগর এলাকার ডাঃ শান্তি প্রসাদ রায়ের মেয়ে চৈতী রায়ের সাথে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী মাস্টার পাড়া এলাকার গোপাল শর্মার ছেলে ডাঃ বিভাঘ কুমার শর্মার বিয়ে হয়। চৈতী রায় জয়পুরহাট সিভিল সার্জন কার্যালয়ে সিনিয়র স্বাস্থ্য শিক্ষা কর্মকর্তা ও ডাঃ বিভাঘ কুমার শর্মা নড়াইল সরকারি হাসপাতালের মেডিক্যাল অফিসার হিসাবে কর্মরত রয়েছেন।
বিয়ের কিছুদিন পর থেকেই বিভাস শর্মা চৈতির পরিবারের কাছে ১০ লক্ষ টাকা যৌতুক দাবী করলে চৈতীর পরিবার তা দিতে অপারগতা প্রকাশ করে। যৌতুকের টাকা না পাওয়ায় বিভাস শর্মা চৈতিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে বাড়ি থেকে বের করে দেন। এমন অভিযোগে গত ১২ সেপ্টেম্বর চৈতী রায় বাদী হয়ে ডাঃ বিভাষ শর্মার বিরুদ্ধে জয়পুরহাট চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন।
আদালতে জামিন আবেদন করা হলে আদালত জামিন না মঞ্জুর করে বিভাষকে জেল হাজতে পাঠানো নির্দেশ দেয়।রাষ্ট্র পক্ষের বিশেষ আইনজীবী এ্যাড, ফিরোজা চেধৈূরী এ তথ্য নিশ্চত করেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments