রবিবার, মে ১৯, ২০২৪
Homeসারাবাংলাশিবপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

শিবপুরে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

মাহবুব খান: নরসিংদীর শিবপুরে সনিয়া আক্তার (২২) নামের এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ, তাকে হত্যার পর লাশ ঝুলিয়ে রেখে আত্মহত্যার প্রচারণা চালানো হয়েছে। এই ঘটনায় নিহতের স্বামী নিশিত ভূইয়া (২৬) কে আটক করেছে শিবপুর মডেল থানা পুলিশ।

সোমবার (৬ মে) সকাল ১১টায় ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করে থানা পুলিশ। ঘটনাটি ঘটে উপজেলার আয়ূবপুর ইউনিয়নের বংশিরদিয়া গ্রামে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ।

নিহত সনিয়া আক্তার উপজেলার পুটিয়া ইউনিয়নের কামারগাও গ্রামের বাদশা মিয়ার মেয়ে। তার স্বামী নিশিত ভূঁইয়া একই উপজেলার আয়ূবপুর ইউনিয়নের বংশিরদিয়া গ্রামের রিপন ভূঁইয়ার ছেলে।

নিহতের বাবা বাদশা মিয়া বলেন, মেয়ের স্বামী নিশিত ভূঁইয়া যৌতুকের জন্য আমার মেয়েকে অমানুষিক নির্যাতন করত। একটি মুহূর্তের জন্য আমার মেয়েকে শান্তিতে থাকতে দিত না। সে আমার মেয়েকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচারণা করছে। এর উপযুক্ত বিচার চাই।

তিনি আরও জানান,গতকাল সন্ধ্যায় আমার মেয়ে আমার বাড়ী থেকে আসার পর রাত তিনটায় মেয়ের চাচা শ্বশুর আমাকে ফোন দিয়ে দ্রুত আসতে বলেন। মেয়ে আত্মহত্যা করছে,এই কথা আমাকে প্রথমে বলেনি। তারপর রাত সাড়ে চারটায় এসে দেখি আমার মেয়ে মৃত অবস্থায় বিছানায় পড়ে আছে।

এ বিষয়ে শিবপুর মডেল থানার ওসি ফরিদ উদ্দিন বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের জন্য লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরিষ্কার করে বলা যাবে এটি হত্যা না আত্মহত্যা। এঘটনায় নিহতের স্বামী নিশিত ভূঁইয়াকে আটক করা হয়েছে। আত্মহত্যার প্ররোচনায় আত্মহত্যা করতে পারে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments