মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলাবিএনপি নেতা ডা. শাহাদাত হোসেন জামিনে মুক্ত

বিএনপি নেতা ডা. শাহাদাত হোসেন জামিনে মুক্ত

কাগজ প্রতিবেদক: চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন কারাগার থেকে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬ টায় চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান তিনি। ডা. শাহাদাত হোসেনের একান্ত সচিব এডভোকেট মারুফুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, কারাগার থেকে বেরিয়ে তিনি হযরত শাহ আমানত শাহ (রা.) এর মাজার জেয়ারত করেছেন। নগর বিএনপির সহ দপ্তর সম্পাদক ইদ্রিস আলী জানান, ডা. শাহাদাত হোসেনের বিরুদ্ধে ৪৩ টি মামলা ছিল। তিনি সব মামলায় জামিন পেয়েছেন। জামিনের কাগজপত্র কারাগারে পৌঁছালে কারা কর্তৃপক্ষ তাকে মুক্তি দেন।
তিনি জানান, গত বছরের ৭ নভেম্বর ঢাকায় আটক চট্টগ্রাম মহানগর বিএনপির নেতাকর্মীদের দেখতে গেলে ডা. শাহাদাত হোসেন ও কেন্দ্রীয় যুবদল নেতা শামসুল হককে গ্রেপ্তার করে ডিবি পুলিশ। গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে ১১ টি মামলা দায়ের করা হয়। কারাগারে থাকা অবস্থায় তিনি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৯ কোতোয়ালী-বাকলিয়া আসন থেকে বিএনপির প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করেন। তিন মাস কারাভোগের পর তিনি জামিনে বের হন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments