শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeরাজনীতিকালিমালিপ্ত ভুয়া ভোটের সংসদ’ আখ্যায়িত করে বিএনপি'র কর্মসূচি ঘোষণা

কালিমালিপ্ত ভুয়া ভোটের সংসদ’ আখ্যায়িত করে বিএনপি’র কর্মসূচি ঘোষণা

সদরুল আইন: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হয়ে আওয়ামী লীগের নেতৃত্বে গঠিত সংসদকে ‘কালিমালিপ্ত ভুয়া ভোটের সংসদ’ আখ্যায়িত করে এর প্রতিবাদে ও খালেদা জিয়াসহ অন্যান্য নেতাকর্মীদের মুক্তির দাবিতে নতুন করে কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

‘কালিমালিপ্ত ভুয়া ভোটের সংসদ’ এর প্রতিবাদে বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে বিএনপি।

আর খালেদা জিয়া এবং বিভিন্ন কারাগারে বন্দি নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী ৮ ফেব্রুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে জনসভা করবে দলটি।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে মঙ্গলবার বিকালে আয়োজিত সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

রিজভী বলেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন আন্তর্জাতিকভাবে স্বীকৃত মহা-তামাশার নির্বাচন।

চরম মিথ্যাচার, অনুশোচনাহীনতা ও গণমাধ্যমকে নিয়ন্ত্রণ করে নির্লজ্জভাবে ম্যানুফ্যাকচার্ড ভোটের ফলাফল ঘোষণা করে নিজেরা আত্মপ্রসাদ লাভ করলেও জনগণকে বোকা বানানো যায়নি।

তিনি বলেন, ধূর্তামি, শঠতা ও নির্মম দমন-পীড়নের মাধ্যমে অনেক আগে থেকেই নির্বাচনী মাঠ কব্জায় নিয়ে তারা একতরফা নির্বাচনের সব প্রস্তুতি সম্পন্ন করেছিল।

সারা দেশে তারা ভয়ভীতির শিহরণ সৃষ্টি করে। ভোটের মাঠ শূন্য করতে সরকারি প্রশাসন মহাতৎপরতায় লিপ্ত ছিল।

মূলত রক্তাক্ত মূর্তি নিয়েই তারা ৩০ ডিসেম্বরের নির্বাচনে জনগণের ভোটাধিকার আত্মসাৎ করে।

রিজভী বলেন, বুধবার সেই ভুয়া ভোটের সংসদ বসছে। আগামীকাল (বুধবার) ভুয়া ভোটের সংসদের প্রথম অধিবেশন শুরু হবে।

এই কালিমালিপ্ত ভুয়া ভোটের সংসদের প্রতিবাদে আগামীকাল ৩০ জানুয়ারি বুধবার সকাল ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিএনপির উদ্যোগে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, সুকোমল বড়ূয়া, মহিলা দলের সাধারণ সম্পাদিকা সুলতানা আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments