মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলালক্ষ্মীপুরে টাকার মালা দিয়ে বরন করা হলো ইউপি সদস্যকে

লক্ষ্মীপুরে টাকার মালা দিয়ে বরন করা হলো ইউপি সদস্যকে

তাবারক হোসেন আজাদ: ‘মানুষের ভালোবাসা কখনো টাকা দিয়ে কেনা যায় না। আর যে ভালোবাসা টাকার বিনিময়ে কেনা হয়, সেই ভালোবাসা কখনো মধুর হয় না’। নিজের ফেসবুক আইডিতে এমনই স্ট্যাটাস দিয়েছেন লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য (মেম্বার) রেদওয়ান হোসেন রিপন পালোয়ান।

কিন্তু স্ট্যাটাসটির সঙ্গে জুড়ে দেওয়া ছবির অধিকাংশতেই তার গলায় ছিল টাকার মালা।

বৃহস্পতিবার (২৪ জুন) রাত ১০টার দিকে রিপন পালোয়ান নামে ফেসবুক আইডিতে স্ট্যাটাসসহ ৭৪টি ছবি পোস্ট করেন তিনি। অবশ্য তার পোস্টের নিচে শুভাকাঙ্খিরা অভিনন্দন জানিয়ে বিভিন্ন মন্তব্য করেছেন।

পোস্টে দেওয়া ছবিগুলোতে দেখা যায়, একেক ছবিতে একেক ধরনের নোটের মালা তার গলায়। এর মধ্যে একটি মালায় ৫০০ টাকার একটি এবং ১০০ টাকার ১০টি নোট দেখা যায়। এ ছাড়া অন্যান্য মালাতে ১০ টাকা,২০ টাকা, ৫০ টাকা, ১০০ টাকা, ৫০০ ও ১০০০ টাকার নোটও দেখা গেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রিপন পালোয়ান বর্তমান ইউনিয়ন পরিষদের সদস্য। ২১ জুন ইউপি নির্বাচনে ভ্যান গাড়ি প্রতীকে ৩১৪ ভোট পেয়ে তিনি পুনরায় ২য়বারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। এলাকার মানুষ ও আত্মীয়দের সঙ্গে দেখা করার সময় তার গলায় টাকার মালা পরিয়ে দেওয়া হয়।

রিপন কমলনগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি ও চরফলকন ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক।

এ ব্যাপারে রেদওয়ান হোসেন রিপন পালোয়ান বলেন, জনগণ আমাকে দ্বিতীয়বারের মতো ভোট দিয়ে মেম্বার বানিয়েছে। আবারো জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। টাকার মালা দিয়ে তারা আমাকে বরণ করে নিয়েছে। সেবা করতে পেরেছি বলেই তারা আমাকে বরণ করেছে। এ ভালোবাসা টাকা দিয়ে কেনা যায় না বা সম্ভব না।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments