ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইবাবগঞ্জে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত নিয়ে চাঁপাইনবাবগঞ্জের ২৫০ শয্যার জেলা হাসপাতালে ১ জন ও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে এবং চাঁপাইনবাবগঞ্জে র‌্যাপিড অ্যান্টিজেন টেস্টে ৪৯২ জনের নমুনা পরীক্ষা ৬৩ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁপাইনবাবগঞ্জ সদরে ২৬, শিবগঞ্জে ২৫, গোমস্তাপুরে ৯, ভোলাহাটে ১ ও নাচোলে ২ জন। নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্তের হার ১২.৮০ শতাংশ।

সিভিল সার্জন ডা. জাহিদ নজরুল চৌধুরী জানান, করোনায় আক্রান্ত হয়ে গত ২৪ ঘন্টায় চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালে ১ জন ও রাজশাহী মেডিকেল হাসপাতালে ৪ জনের মৃত্যু হয়েছে। এদিকে আক্রান্ত ব্যক্তিদের উপসর্গ না থাকায় আজ শুক্রবার সকাল থেকে তার বাড়িতে কোয়ারেন্টাইনের মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু করা হয়েছে। আর চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭৩ জন রোগী চিকিৎসা নিচ্ছে।

প্রসঙ্গত, জেলায় এ পর্যন্ত মোট ৩৮৬৭ জনের দেহে ভাইরাসটি শনাক্ত হয়েছে। আর ২৪৮৬ জন সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে। মারা গেছে ১২৬ জন।

Previous articleচাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার
Next articleলক্ষ্মীপুরে টাকার মালা দিয়ে বরন করা হলো ইউপি সদস্যকে
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।