মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোড়পূর্বক বিধবার জমি দখলের অভিযোগ

মুলাদীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোড়পূর্বক বিধবার জমি দখলের অভিযোগ

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোড়পূর্বক বিধবার জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। গতকাল বৃহস্পতিবার উপজেলার চরকালেখান ইউনিয়নের জালালাবাদ লক্ষ্মীপুর গ্রামে এই দখলের ঘটনা ঘটে।

জালালাবাদ লক্ষ্মীপুর গ্রামের রুহুল আমিন ও তার ছেলেকে নিয়ে ছোট ভাই সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত সার্জেন্ট মৃত সাইফুল ইসলামের স্ত্রী হোসনেয়ারা বেগমের জমি দখল করে নিয়েছেন বলে বিধবা নারী অভিযোগ করেন। হোসনেয়ারা বেগম জানান, তার বাড়ির জমি নিয়ে তার ভাসুর (স্বামীর বড়ভাই) রুহুল আমিনের সাথে বিরোধ চলে আসছিলো। প্রায় তিন বছর আগে রুহুল আমিন ও তার ছেলে ওই জমিতে ঘর নির্মাণ শুরু করেন। তখন সাইফুল বেপারী আদালতে মামলা করেন। চলতি বছর এপ্রিল মাসে সাইফুল বেপারী মারা যান। মামলার পর রুহুল আমিন বেপারী বিরোধপূর্ন জমিতে নির্মাণ কাজ বন্ধ রাখেন। কয়েক মাস আগে আদালত সাইফুল বেপারীর স্ত্রী হোসনেয়ারা বেগমের পক্ষে রায় ঘোষণা করলে রুহুল আমিন বেপারী ক্ষিপ্ত হন। পরে তিনি উচ্চ আদালতে আবেদন করেন। উচ্চ আদালত জমির মালিকানা নিস্পত্তি হওয়ার পূর্ব পর্যন্ত জমিতে স্থিতিবস্থা জারি করেন। কিন্তু রুহুল আমিন বেপারী গতকাল বৃহস্পতিবার সকালে পুনঃরায় ঘর নির্মাণ শুরু করেন।

বিধবা হোসনেয়ারা বেগম তার জমিতে ঘর নির্মাণে বাধা দিলে রুহুল আমিনের লোকজন তাকে হত্যার হুমকি দেন বলে জানিয়েছেন তিনি। এই ঘটনায় হোসনেয়ারা বেগম গতকালই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী পুলিশ সুপার (মুলাদী সার্কেল) এর কাছে অভিযোগ দিয়েছেন। এব্যাপারে রুহুল আমিন বেপারীকে মুঠোফোনে পাওয়া যায়নি। তার ছেলে রতন বেপারী জোড়পূর্বক জমি দখলের বিষয়টি অস্বীকার করে বলেন, ওয়ারিশসূত্রে প্রাপ্ত জমিতে ঘর নির্মাণ করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments