শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারংপুরে চাকরি ও সংসার হারিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

রংপুরে চাকরি ও সংসার হারিয়ে পুলিশ সদস্যের আত্মহত্যা

জয়নাল আবেদীন: রেজাউল করিম লিটন নামের মাদকাসক্ত এক পুলিশ সদস্য চাকরি ও সংসার হারিয়ে অবশেষে আত্মহত্যার মতো নির্মম পথ বেছে নিয়েছে । এই ঘটনা রংপুরের বদরগঞ্জ উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের আরাজী দিলালপুর বলদিয়াপাড়া গ্রাম থেকে ।

বদরগঞ্জ থানা পুলিশ বৃহস্পতিবার সকালে রেজাউল করিম লিটন (৩৫) নামের সাবেক ওই পুলিশ সদস্যের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে । পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রেজাউল করিম লিটন পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন। মাদকাসক্ত হয়ে পড়ায় তিনি চাকরি হারান। এরপর তিনি সৈয়দপুর রেলওয়ে কারখানার শ্রমিক হিসেবে যোগ দেন। এর মধ্যে লিটন আবারও ইয়াবায় আসক্ত হয়ে পড়লে স্ত্রী লাবনী আক্তার ক্ষোভে একমাত্র মেয়েকে নিয়ে বাবার বাড়িতে চলে যান। এদিকে প্রতিদিন মাদকের টাকার জন্য মায়ের সঙ্গে ঝগড়া বিবাদ লেগেই থাকতো লিটনের। বুধবার নেশার জন্য টাকা চাইতে গেলে মা রাবেয়া বাশরীর সঙ্গে লিটনের বাকবিতন্ডা শুরু হয় এবং টাকা দিতে পারবেন না বলে জানিয়ে দেন তার মা। এদিকে রাতে নিজের ঘরে ঘুমিয়ে পড়েন লিটন।

বৃহস্পতিবার ভোরের দিকে দরজা ভেঙে ঘরের আড়ার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ দেখতে পায় পরিবারের লোকজন। পরে পুলিশে খবর দেওয়া হলে অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) সিফাত-ই রাব্বানসহ পুলিশ সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহত লিটনের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। এ ব্যাপারে বদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান বলেন, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলে মনে হচ্ছে। মরদেহ উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ গ্রহন করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments