শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকক্সবাজারে বন্দুকযুদ্ধে ৩ জন নিহত

কক্সবাজারে বন্দুকযুদ্ধে ৩ জন নিহত

কাগজ প্রতিবেদক: কক্সবাজারের মহেশখালী ও টেকনাফে পুলিশ ও র‌্যাবের সাথে কথিত বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহতরা মাদক ব্যবসায়ী। তবে টেকনাফে নিহতদের নাম ও পরিচয় পাওয়া যায়নি।
বৃহস্পতিবার ভোররাতে টেকনাফের সাবরাং বাহারছড়া ঘাট এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান টেকনাফ র‌্যাব-৭ ক্যাম্পের ইনচার্জ লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব।
র‌্যাবের ভাষ্য মতে, বৃহস্পতিবার ভোর রাতে মেরিন ড্রাইভের যে কোন ঘাট এলাকায় ইয়াবা খালাসের গোপন সংবাদ পেয়ে র‌্যাবের একটি অভিযানিক দল নিয়মিত টহলে যায়। এক পর্যায়ে বাহারছড়া ঘাট বরাবরে গেলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওঁৎ পেতে থাকা মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদেরকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোঁড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এক পর্যায়ে তাদের গুলিতে দুই মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হলে অন্যান্যরা পালিয়ে যায়। এ সময় র‌্যাবের দুই সদস্য আহত হয়। গুলিবিদ্ধ অবস্থায় দুইজনকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্যাকমপ্লেক্সে নিয়ে গেলে কর্মরত চিকিৎিসক তাদের মৃত ঘোষণা করে। নিহতদের শরীরে গুলির চিহ্ন রয়েছে।
মির্জা শাহেদ মাহতাব জানান, এ ঘটনায় ৫০ হাজার পিস ইয়াবা, ২টি পিস্তল, একটি ওয়ান শুটারগান ও ১৪ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। নিহত দুই মাদক ব্যবসায়ীর নাম ও পরিচয় সনাক্ত করা যায়নি। উদ্ধার লাশ দুটির ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানোর কার্যক্রম প্রক্রিয়ধীন রয়েছে।
অপরদিকে, কক্সবাজারের মহেশখালীতে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের এক সদস্য গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশের দাবি, নিহত যুবক এলাকার শীর্ষ ডাকাত।
নিহত হেলাল উদ্দিন (৩৫) মাতারবাড়ির হংস মিয়াজির পাড়া এলাকার মৃত জাগির হোসেনের পুত্র।
বুধবার মধ্যরাতে উপজেলার মাতারবাড়িতে এ ঘটনা ঘটে।
মহেশখালী থানার এসআই জুয়েল জানান, গভীর রাতে উপজেলার মাতারবাড়িতে একদল ডাকাত বিভিন্নস্থানে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে মহেশখালী থানা পুলিশ দ্রুত অভিযান চালায়। এ সময় ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে পুলিশও আত্মরক্ষায় পাল্টা গুলি চালায়।
এ সময় ডাকাতের ছোঁড়া গুলিতে মহেশখালী থানার কনস্টবল টুটুল গুলিবিদ্ধ হয়ে আহত হন। এক পর্যায়ে ডাকাতদল পিঁছু হটে যায়। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশ জানিয়েছে নিহত হেলাল উদ্দিনের বিরুদ্ধে দু’টি হত্যা মামলা ও তিনটি অস্ত্র মামলাসহ ডজনখানেক মামলা রয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments