বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলাবাজিতপুরে ৫ এবং ভৈরবে ৩টি কেন্দ্র স্থগিত

বাজিতপুরে ৫ এবং ভৈরবে ৩টি কেন্দ্র স্থগিত

কাগজ প্রতিনিধি: কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলা পরিষদ নির্বাচনে অনিয়মের অভিযোগে বাজিতপুর উপজেলার ৫টি ও ভৈরব উপজেলার ৩টিসহ মোট ৮টি কেন্দ্র স্থগিত করা হয়েছে। রোববার (২৪ মার্চ) বিকেলে রিটার্নিং অফিসার ও জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম এবং সহকারী রিটার্নিং অফিসার ও বাজিতপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. যুবায়ের আজকের কাগজকে এ তথ্য নিশ্চিত করেন।

স্থগিত হওয়া কেন্দ্রগুলো হলো-বাজিতপুর উপজেলার রাজ্জাকুন্নেছা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ, জোয়ারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, রাহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়, বালিগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় ও গাজীরচর ইউনিয়ন পরিষদ কেন্দ্র।
এছাড়াও ভৈরব উপজেলার জগনাথপুর নতুন সরকারি প্রাথমিক বিদ্যালয়, হাজী আসমত সরকারি প্রাথমিক বিদ্যালয় ও বধুনগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র।

প্রার্থীর সমর্থকদের মারামারি, কেন্দ্র দখলের চেষ্টাসহ নির্বাচনের পরিবেশ না থাকায় কেন্দ্রগুলো স্থগিত করা হয়েছে বলে সংশ্লিষ্ট কর্মকর্তারা জানান।

এদিকে করিমগঞ্জ উপজেলার চেয়ারম্যান পদের স্বতন্ত্র প্রার্থী মো. আমজাদ হোসেন খান দিদার অভিযোগ করে জানান, গুনধর ইউনিয়নের ৮টি কেন্দ্র থেকে তার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে।

এ ব্যাপারে সংশ্লিষ্ট প্রিজাইডিং অফিসার ও করিমগঞ্জের সহকারী রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দিয়ে কেন্দ্রগুলোর ভোটগ্রহণ স্থগিতের দাবি করেন তিনি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments