শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলারায়পুরে পুকুরে ডুবে দুই শিশুর করুন মৃত্যু

রায়পুরে পুকুরে ডুবে দুই শিশুর করুন মৃত্যু

তাবারক হোসেন আজাদ: লক্ষ্মীপুরের রায়পুরে পৃথকভাবে পুকুরে ডুবে দুই শিশুর করুন মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শায়েস্তানগর গ্রামে ও শুক্রবার দুপুরে জালিয়ারচর গ্রামে এ মর্মান্তিক-ঘটনা ঘটেছে।
নিহত শিশু জুনায়েদ (দেড় বছর) ১০নং রায়পুর ইউনিয়নের শায়েস্তানগর গ্রামের দিনমজুর মোঃ হাসানের ছেলে এবং সুমাইয়া (১০) চরবড়ালী ইউপির জালিয়ার চর গ্রামের সিরাজ বেপারির মেয়ে এবং একই গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর শিক্ষার্থী।।
নিহত শিশুদের স্বজনরা জানান- দিনমজুর পিতা ও মাতা বাড়ীর কাজের সময় শিশু সিয়াম বাড়ীর পুকুর পাড়ে খেলা করতে গিয়ে পড়ে ডুবে যায়।। ৩০ মিনিট পর তাকে পুকুর থেকে উদ্বার করে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন।।। অপরদিকে- শিশু সুমাইয়া তার পিতা- মাতা বাড়ীতে না থাকায় বাড়ীর সহপাঠিদের সাথে পুকুরে খেলা করতে গিয়ে ডুবে যায়। সাঁতার না জানায় সে পুকুরে তোলিয়ে যায়। অন্য শিশুদের চিৎকারে বাড়ীর লোকজন এসে গলায় জামা পেচানো অবস্থায় সুমাইয়াকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথেই সে মারা যায়।। পরে রায়পুর সরকারি হাসপাতালে নিয়ে আসলে ডাক্তার মৃত ঘোষনা করেন।
রায়পুর চরআবাবিল ইউনিয়ন চেয়ারম্যান মুক্তিযোদ্ধা শহীদ উল্লা বিএসসি বলেন-মেঘনা উপকুলীয় গুরুত্বপুর্ণ এই-ইউনিয়নের হায়দরগন্জ বাজারে একটি উপ-সাস্থ্য কেন্দ্র থাকার পরও ডাক্তার না থাকায় অনেক মানুষ উপকারের চেয়ে বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছেন। মেঘনার পাড় এলাকা থেকে ১৫ কিলোমিটারের পথ পাড়ি দিয়ে রায়পুর সরকারি হাসপাতালে যাওয়ার পথে এই অসহায় পরিবারের শিশুটি পথেই মারা যেত না। পরিবারের সাথে আমিও শোকাহত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments