শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাউখিয়ার ইনানীতে মাদক বিরোধী অভিযানে মহিলা সহ আটক ৫

উখিয়ার ইনানীতে মাদক বিরোধী অভিযানে মহিলা সহ আটক ৫

কায়সার হামিদ মানিক: দীর্ঘদিন ধরে কক্সবাজার জেলার টেকনাফ উপজেলায় মাদক নির্মূলে সাড়াশি অভিযান চালালেও তার বিন্দুমাত্র আছড় লাগেনি পার্শ্ববর্তী উপজেলা উখিয়ায়। দেশব্যাপী সকলের একটি প্রশ্ন ছিল ইয়াবা সাম্রাজ্য উখিয়ায় মাদক বিরুধী অভিযান পরিচালনা করা হচ্ছেনা কেন? সম্প্রতি উখিয়াতে মাদক বিরোধী বিশাল জনসভায় শপথ গ্রহনের মাধ্যমে মাদকের বিরুদ্ধে জিরো ট্রলারেন্স ঘোষনায় স্থানীয়দের সহযোগিতা করতেও বলা হয়েছে জেলা প্রশাসনের পক্ষ থেকে এতে আইনপ্রয়োগকারী সংস্থা মাকের বিরুদ্ধে অভিযানে নেমেছে, শুধু মাদক ব্যবসায়ী নয়, মাদক সেবীদের আটক করতে কাজ করে যাচ্ছে উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্ধার্থ সাহা।
জানা যায় সোমবার আনুমানিক ভোর ৪ টার দিকে ইনানী চারা বটতলী এলাকায় ইয়াবা লেনদেন হচ্ছে, এমন খবরের ভিত্তিতে দিদার আলমের বাড়ীতে উখিয়ার ইনানী পুলিশ ফাঁড়ির ইনচার্জ সিদ্ধার্থ সাহার নেতৃত্ব একদল পুলিশ অভিযান চালিয়ে ঐ সময় বাড়ি থেকে মহিলা সহ ৫জনকে আটক করা হয়। আটকৃতরা হচ্ছে ইনানী চারা বটতলী এলাকার মৌলভী পুরুকের ছেলে শাহাজান জালিয়াপালং ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ছলিমুল্লাহ মেম্বারের ছেলে কপিল উদ্দিন ভুট্রো, মোঃ কাশেম এর ছেলে দিলদার আলম ও তার স্ত্রী খালেদা বেগম, মৃত সুরুত আলমের ছেলে শকির আলম। তাদের কাছ থেকে ২ হাজার পিস ইয়াবা ও দেশীও অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানান।
উখিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল খায়ের জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হচ্ছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments