শুক্রবার, মে ৩, ২০২৪
Homeসারাবাংলাভারতে দীর্ঘ ২ বছর কারাভোগ শেষে দেশে ফিরল ১৪ জন যুবক

ভারতে দীর্ঘ ২ বছর কারাভোগ শেষে দেশে ফিরল ১৪ জন যুবক

শাহারিয়ার হুসাইন: ভারতের তামিলনাড়ু সেন্ট্রার্ল জেল থেকে ১৪ জন বাংলাদেশী দীর্ঘ ২ বছর কারাভাগ শেষ করে রবিবার দুপুর বেনাপোল দিয়ে ভারতীয় ইমিগ্রেশন পুলিশ বাংলাদেশ ইমিগ্রেশন পুলিশের নিকট হস্তান্তর করেছে। ফেরত আসা বাংলাদেশিরা হলো সেলিম (২৫)লিটন(৩২)মমিন(৩৫)ইব্রাহিম (৩২)রবিউল ইসলাম (২৫)ফজলুল করিম (৩৫)দেলোয়ার হোসেন(২৬)আনোয়ার হাসান (২৯)রশিদ (৩৮)রনি মিয়া(২৮) বাসার (৩৭)শরিফুল (২৫)সবুজ মিয়া (৩৭)ও আব্দুল রশিদ (৩৪)।এদের বাড়ী ফরিদপুর, মাদারীপুর, নোয়াখালী, রাজবাড়ী ও সাতক্ষীরা জেলার বিভিন থানা এলাকায়।
ইমিগ্রশন পুলিশর ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাশার জানান, তারা দুই থেকে আড়াই বছর পূর্ব অভাবের কারণে ভালো কাজের আশায় দালালর মাধ্যমে অবৈধ ভাবে সাতক্ষীরা সীমানা দিয়ে ভারত যাওয়ার পর সেখানকার পুলিশর হাতে আটক হয়।
পরে ভারতর তামিলনাড়ু সেট্রার্ল জেল থেকে আজ বাংলাদেশ ফেরত পাঠানো হয়। ইমিগ্রশন পুলিশর আনুষ্ঠানিকতা শেষ করে তাদেরকে বেনাপোল পার্ট থানায় সোপর্দ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments