শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাভয়াবহ দুর্ঘটনা থেকে রক্ষা পেল ‘পঞ্চগড় এক্সপ্রেস’

ভয়াবহ দুর্ঘটনা থেকে রক্ষা পেল ‘পঞ্চগড় এক্সপ্রেস’

বাংলাদেশ প্রতিবেদক: বিরামপুরে রেললাইন ভেঙে যাওয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ৭৯৩ আপ ট্রেনটি অল্পের জন্য ভয়বহ দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টা ১০ মিনিটে ভাঙা লাইন সাময়িক মেরামতের পর ওই লাইনে ট্রেন চলাচল ফের স্বাভাবিক হয়।
বিরামপুর রেলস্টেশন মাস্টার আবদুল্লাহ জানান, সকাল সাড়ে ৭টার দিকে বিরামপুর স্টেশনের উত্তরে মৌপুকুর গুচ্ছগ্রামের পাশে রেললাইনের মাথা ভাঙা দেখে এক পথচারী বিরামপুর রেলস্টেশনে সংবাদ দেন। এ সময় ঢাকা থেকে ছেড়ে আসা পঞ্চগড়গামী ‘পঞ্চগড় এক্সপ্রেস’ ৭৯৩ আপ ননস্টপেজ ট্রেনটি বিরামপুর অতিক্রম করে ওই রেললাইন দিয়ে যাওয়ার কথা ছিল।
খবর পেয়ে স্টেশনমাস্টার তাৎক্ষণিকভাবে ‘পঞ্চগড় এক্সপ্রেসকে’ বিরামপুর রেলস্টেশনে থামিয়ে দেন এবং রেল খালাসি দিয়ে দ্রুত লাইন মেরামতের জন্য পাঠান।
প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে খালাসিরা ভাঙা লাইন সাময়িক মেরামত করলে সকাল ৯টা ১০ মিনিটে ‘পঞ্চগড় এক্সপ্রেস’ বিরামপুর থেকে পঞ্চগড়ের উদ্দেশে ছেড়ে যায়।
বেলা দেড়টায় রেলম্যাড (মেরামতকারী) সেকেন্দার আলী জানান, ভাঙা রেললাইন সরিয়ে সেখানে নতুন রেললাইন প্রতিস্থাপন করে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments