শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাশার্শায় বিষ ট্যাবলেট খেয়ে গৃহবধূর মৃত্যু

শার্শায় বিষ ট্যাবলেট খেয়ে গৃহবধূর মৃত্যু

শহিদুল ইসলাম: যশোরের শার্শায় বিষ ট্যাবলেট খেয়ে খাদিজা খাতুন (১৮) নামে এক গৃহবধুর মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার সকালে শার্শার গোগায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।খাদিজা গোগা বাজার পাড়ার আবুল বাসারের মেয়ে ও রুদ্রপুর গ্রামের ইখলিয়াসের স্ত্রী।

স্থানীয় মেম্বর মিজানুর রহমান জানান,দ্বীর্ঘদিন যাবৎ খাদিজার মাথার সমস্যা ছিলো। যার কারনে সে তার পিতার বাড়ী গোগায় থাকতো। কিছুদিন থাকার পর সে একটু ভালো হলে তার স্বামী ইখলিয়াস শ্বশুর বাড়ীতে যেয়ে খাদিজাকে তার বাড়িতে নিতে চাইলে সে স্বামী ইখলিয়াসকে বেধড়ক মারতে থাকে।এর পরে সে অসাবধানতা বসত চালের ব্যারেলের ভিতরে থাকা বিষ ট্যাবলেট খেয়ে ফেলে। এসময় তাকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করার আগেই তার মৃত্যু হয়।

শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই আব্দুর রহিম হাওলাদার ঘটনাস্থল পরিদর্শন করে জানান,খাদিজার অনেকদিন আগে মিনি স্টোক হয়েছিল।সেই সময় চিকিৎসায় সুস্থ হলেও তার মাথার সমস্যাটা থেকে যায়।মাঝে মাঝে সেই সমস্যটা দেখা দেয় ।যার কারনে ঘটনার দিন অসাবধানতায সে বিষ ট্যাবলেট খেলে স্থানীয় ক্লিনিকে নিয়ে যাওয়ার আগে তার মৃত্যু হয় ।
এব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে তিনি জানান।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments