শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাসোনারগাঁয়ে দুই ছিনতাইকারী গ্রেফতার, অটোরিকশা উদ্ধার

সোনারগাঁয়ে দুই ছিনতাইকারী গ্রেফতার, অটোরিকশা উদ্ধার

গিয়াস কামাল: সোনারগাঁয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনায় দুই ছিনতাইকারীকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনার চারদিন পর রোববার সকালে পৌরসভার সাহাপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। বুধবার সন্ধ্যায় চালকের চোখে মরিচের গুড়া দিয়ে এবং কুপিয়ে আহত করে অটোরিক্সা ছিনতাইয়ের ঘটনায় জড়িত থাকায় তাদের গ্রেফতার করা হয়। ছিনতাইকারীদের স্বীকারোক্তিতে বারদী ইউনিয়নের ছোট আলমদী গ্রাম থেকে ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করেছে পুলিশ। ছিনতাইয়ের ঘটনায় আহত অটোরিকশা চালকের বাবা আবুল হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃতদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। সোনারগাঁ থানার উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ জানান, আড়াইহাজার থানার সামনে থেকে সোনারগাঁয়ের নোয়াগাঁও যাওয়ার কথা বলে তিন যুবক ৩শ টাকায় রুবেল মিয়া নামের এক অটোরিকশা ভাড়া করে। নোয়াগাঁও উচ্চ বিদ্যালয়ের সামনে যাওয়ার পর অটোরিকশার এক যাত্রী সড়কের পাশর্^বর্তী বাড়ি থেকে পাওনা টাকা আনার কথা বলে অটোরিকশা থেকে নেমে যায়। কিছুক্ষন পর অটোরিকশা চালক রুবেল মিয়াকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে কুপিয়ে চোখে মরিচের গুড়া দিয়ে রাস্তার পাশে ফেলে রেখে অটোরিকশা নিয়ে যাত্রী বেশী ছিনতাইকারীরা পালিয়ে যায়। ঘটনার পর রাতে অটোরিকশা চালক রুবেলের বাবা আবুল হোসেন বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন। রোববার সকালে সোনারগাঁ

পৌরসভার সাহাপুর এলাকা থেকে ছোট আলমদী গ্রামের মহসিন মিয়ার ছেলে রাসেল ও মহজমপুর উত্তরকাজি পাড়া গ্রামের ওয়াদুল ভূইয়ার ছেলে ফয়সালকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ছিনতাইকারীদের স্বীকারোক্তিতে ছোট আলমদী গ্রামে অভিযান চালিয়ে সোহবান ডাকাতের বাড়ি থেকে ছিনতাই হওয়া অটোরিকশা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের রোববার বিকেলে নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments