বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
Homeসারাবাংলাপাবনায় গণধর্ষণ ও থানায় বিয়ে দেওয়ার ঘটনায় মন্ত্রীপরিষদ বিভাগের তদন্ত কমিটির প্রতিবেদন...

পাবনায় গণধর্ষণ ও থানায় বিয়ে দেওয়ার ঘটনায় মন্ত্রীপরিষদ বিভাগের তদন্ত কমিটির প্রতিবেদন দাখিল

কামাল সিদ্দিকী: পাবনায় গণধর্ষণ ও থানায় বিয়ে দেওয়ার ঘটনায় মন্ত্রী পরিষদ বিভাগের নির্দেশে জেলা প্রশাসনের গঠিত তদন্ত কমিটি তাদের প্রতিবেদন পাবনার জেলা প্রশাসকের কাছে দাখিল করেছেন। গণমাধ্যমে প্রকাশিত খবরের প্রাথমিক সত্যতা পেয়েছেন তদন্ত দল।
রোববার রাত সাড়ে ৮টায় তদন্ত কমিটির প্রধান পাবনার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: জাহিদ নেওয়াজ পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদের কাছে এই তদন্ত প্রতিবেদন দাখিল করেন।
তদন্ত প্রতিবেদনটি পাওয়ার পর পাবনার জেলা প্রশাসক কবীর মাহমুদ সাংবাদিকদের জানান, তিন সদস্যের গঠিত তদন্ত দল ঘটনাস্থল পরিদর্শণ, ভিকটিমের পরিবার ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে একটি প্রতিবেদন জমা দিয়েছেন। রাতেই তিনি মন্ত্রী পরিষদ বিভাগে তদন্ত প্রতিবেদনটি পাঠিয়ে দিবেন।
উল্লেখ্য যে, গত ২৯ আগষ্ট দিবাগত রাত থেকে আসামীরা জনৈক গৃহবধূকে ৪ দিন আটকে রেখে পালাক্রমে গণধর্ষণ করে। এক সময় নির্যাতিতা পালিয়ে সদর থানায় আশ্রয় নেয় এবং অভিযোগ করেন। কিন্তু তার অভিযোগ আমলে না নিয়ে পুলিশ ধর্ষক রাসেলের সাথে তাকে বিয়ে দেন। এঘটনাটি সংবাদ মাধ্যমে প্রচার হওয়ায় পুলিশ সুপার শেখ রফিকুল ইসলামের নির্দেশে ৯ সেপ্টেম্বর তারিখে মেয়েটি বাদী হয়ে ৫ জনকে আসামী মামলা করেন। এ ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার (হেডকোয়ার্টার) ফিরোজ আহমেদকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পরে মন্ত্রী পরিষদ বিভাগের নির্দেশে পাবনা জেলা প্রশাসন পাবনার অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মো: জাহিদ নেওয়াজকে প্রধান করে ৩ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেন।
পাবনায় গৃহবধূকে পালাক্রমে ধর্ষণের পরে থানায় ধর্ষকের সাথে বিয়ে দেওয়ার ঘটনায় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) ওবাইদুল হককে প্রত্যাহার ও পুলিশের উপ-পরিদর্শক(এসআই) একরামূল হককে বরখাস্ত করেছেন পাবনা জেলা পুলিশ।
এদিকে এই মামলা এজাহারভুক্ত ৫ আসামীকেই পুলিশ গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments