বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে স্কুলের বারান্দায় মিলল যুবকের লাশ

চট্টগ্রামে স্কুলের বারান্দায় মিলল যুবকের লাশ

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার একটি কিন্ডারগার্ডেন স্কুলের বারান্দা থেকে সুফিয়ান (৩৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। স্থানীয়রা বলছেন, ওই যুবককে কে বা কারা খুন করে স্কুলের বারান্দায় ফেলে গেছে।
নিহত সুফিয়ান কলাউজান সাম মহাজন বাড়ির নুরুল ইসলামের ছেলে। তিনি দুই মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।
আজ রোববার সকালে উপজেলার কলাউজান কিন্ডারগার্ডেন ইনস্টিটিউট নামের একটি স্কুলের বারান্দা থেকে ওই যুবকের লাশ উদ্ধার করা হয়।
স্থানীয় সূত্র জানায়, সকালে শিক্ষার্থীর স্কুলের বারান্দায় সুফিয়ানের রক্তাক্ত লাশ দেখে কর্তৃপক্ষকে জানায়। তারা এ ঘটনাকে হত্যাকাণ্ড বলে দাবি করছেন।
সুফিয়ানের পরিবার বলছে, গতকাল শনিবার দুপুর পর্যন্ত বাড়িতেই ছিল সুফিয়ান। রাতে বাড়িতে না ফেরায় তারা খোঁজাখুঁজি করেন। সকালে খবর পেয়ে স্কুলে সুফিয়ানের লাশ দেখতে পায়।
লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, ঘটনাস্থল থেকে সুফিয়ান নামের এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহতের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। লাশের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments