শনিবার, এপ্রিল ২০, ২০২৪
Homeসারাবাংলাচট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত

চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ যুবলীগ নেতা নিহত

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ খুরশীদ আহম্মদ নামে পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি নিহত হয়েছেন। রোববার রাত সাড়ে ৯ টার দিকে নগরীর ডবলমুরিং থানার আগ্রাবাদে ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পাশে এ বন্দুকযুদ্ধ হয়েছে বলে জানায় র‌্যাব। মৃত খুরশীদের বাসা নগরীর মোগলটুলি এলাকায় কমার্স কলেজের পাশে ইয়াছিন গলিতে।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারী পরিচালক মো. মাশকুর রহমান জানান, র‌্যাবের টহল দল দেখে খুরশীদ ও তার অনুসারীরা গুলি ছুড়ে। র‌্যাবের টহল দলের সদস্যরাও পাল্টা গুলি ছুড়ে। পরে ঘটনাস্থল থেকে খুরশীদকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে তিনটি আগ্নেয়াস্ত্র ও ১২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন র‌্যাবের এ কর্মকর্তা।

পুলিশ সূত্রে জানা গেছে, খুরশীদের বিরুদ্ধে তিনটি হত্যা, চাঁদাবাজি, মাদকসহ আট মামলা আছে। সদরঘাট এলাকায় যুবলীগকর্মী আব্দুল মান্নান ওরফে কানা মান্নান হত্যা মামলার আসামি খুরশীদ।

নগর যুবলীগের নেতারা জানিয়েছেন, পাঠানটুলী ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি খুরশীদ চট্টগ্রাম সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদের ওরফে মাছ কাদেরের অনুসারী ছিলেন। সম্প্রতি কাদেরের সঙ্গে দূরত্ব হয় খুরশীদের। কাদের চট্টগ্রামের রাজনীতিতে মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments