সোমবার, মে ২০, ২০২৪
Homeসারাবাংলামির্জাগঞ্জে মিথ্যা সংবাদের প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

মির্জাগঞ্জে মিথ্যা সংবাদের প্রতিবাদে বিএনপির সংবাদ সম্মেলন

আবদুর রহিম সজল: মিথ্যা সংবাদের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মির্জাগঞ্জ উপজেলা বিএনপি। গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় মির্জাগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি ও পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরীর পদত্যাগের সম্ভাবনা নিয়ে ও তার বাসায় গোপন বৈঠকের সংবাদ কয়েকটি অন-লাইন পোর্টালে সম্পূর্ণ মিথ্যা বনোয়াট ও ভুয়া সংবাদ প্রচারিত হয়েছে। যা সম্পূর্ণ ভিত্তিহীন এ ব্যাপারে তাঁর পক্ষ থেকে মির্জাগঞ্জ উপজেলা বিএনপি সংবাদ সম্মেলন করেছেন। মির্জাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি মোঃ সাহাবুদ্দিন নান্নু লিখিত বক্তব্যে বলেন, সারাদেশে বিরোধীদলের নেতাকর্মীদের হামলা ও মিথ্যা মামলার কারণে এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতি সৃষ্টি হয়েছে। এই পরিস্থিতি থেকে দেশ ও জাতিকে রক্ষার জন্য বিএনপির নেতৃত্বে নেতাকর্মীরা সারাদেশের মতো পটুয়াখালীতে ও মির্জাগঞ্জে ঐক্যবদ্ধ ঠিক সেই মূহূর্তে কয়েকটি মিডিয়া থেকে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও পটুয়াখালী জেলা বিএনপির সভাপতি আলহাজ্ব আলতাফ হোসেন চৌধুরীর পদত্যাগের সিদ্ধান্ত কখনো আলতাফ হোসেন চৌধুরী গ্রহন করে নাই এবং তার বাসায় এ সংক্রান্ত কখনো কোনো বৈঠক অনুষ্ঠিত হয় নাই।

উদ্দেশ্যমূলক ভাবে দলকে ক্ষতিগ্রস্ত এবং সুনাম ক্ষুন্ন করার জন্য একটি কুচক্রী মহল ভূয়া সংবাদ রটাচ্ছে। পদত্যাগের সংবাদটি ক্ষমতাসীনদের একটি ষড়যন্ত্রের অংশ। তাই আমরা মির্জাগঞ্জ উপজেলা বিএনপি মিথ্যা বানোয়াট সংবাদ ও অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মির্জাগঞ্জ উপজেলা বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন উপজেলার বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মোস্তাফিজুর রহমান, উপজেলার বিএনপি’র সাবেক সভাপতি আব্দুস সালাম মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম খোকন, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান মনির, যুবদলের আহ্বাবায়ক জাহাঙ্গীর আলম ফরাজী সহ বিএনপির সিনিয়র নেতৃবৃন্দরা এ সময় উপস্থিত ছিলেন। উল্লেখ্য সম্প্রতি আলতাফ হোসেন চৌধুরী বিএনপি থেকে পদত্যাগ করেছেন এবং তার বাড়িতে গোপন বৈঠক অনুষ্ঠিত হয়েছে মর্মে কয়েকটি অনলাইনে সংবাদ প্রকাশিত হয়। তবে সে সময় আলতাফ হেসেন চৌধুরী দেশের বাইরে অবস্থান করেছেন বলেও দাবি করেন তারা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments