আবু বক্কর সিদ্দিক: বাণিজ্য মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা টিপু মুনশী বলেছেন- আলীবাবা থিমপার্ক ঘিরে আর একটি তিস্তা ব্রীজ ও সংযোগ সড়ক নির্মাণের দরকার। এতে গাইবান্ধার সুন্দরগঞ্জ, রংপুরের পীরগাছা ও কুড়িগ্রামের উলিপুর উপজেলা তথা ৩ জেলার যোগাযোগ ব্যবস্থা প্রসারীত হলে অর্থনৈতিক উন্নয়ন সাধিত হবে।

সম্মিলিত প্রচেষ্টায় এটিসহ উত্তরের উন্নয়ন করা সম্ভব। এরআগে ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বলেন, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের লাটশালা ও খোর্দ্দার চরের এ পার্কের পাশে তিস্তানদীতে আর একটি ব্রীজসহ সংযোগ সড়কের প্রয়োজনীয়তা রয়েছে। তাহলে ৩ জেলার ৩ উপজেলার যোগাযোগ ব্যবস্থা প্রসারিত হবে। এছাড়া, স্থানীয়ভাবে সৃষ্ট আইনগত তথা মামলা সংক্রান্ত জটিলতা নিরসন করার আশ্বাস প্রদান করেন তিনি। এসময় বাণিজ্য মন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশী ও এমপি ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী একে অপরের ভুয়শী প্রসংশা করেন। রবিবার বিকেলে সুন্দরগঞ্জ উপজেলার তারাপুর ইউনিয়নের লাটশালার চরে প্রতিষ্ঠিত আলীবাবা থিম পার্কের পাশে তিস্তা নদীতে নৌকা বাইচ প্রতিযোগিতায় বজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাণিজ্য মন্ত্রী বীর-মুক্তিযোদ্ধা টিপু মুনশী ও বিশেষ অতিথি ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এসব কথা বলেন। সুন্দরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আল-মারুফ’র সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ছালেকুর রহমান, পীরগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহবুবার রহমান, উপজেরা নির্বাহী অফিসার শামছুল আরেফীন, তারাপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, আলীবাবা থিম পার্কের প্রোপ্রাইটর ইয়ার আলী, বেক্সিমকো পাওয়ার প্ল্যান্টের (তিস্তা সোলার প্ল্যান্ট) প্রশাসনিক কর্মকর্তা লেঃ কর্ণেল অব: একেএম রাশেদুন্নবীসহ বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

Previous articleমাকে মারধর, মাদকাসক্ত ছেলেসহ শ্রীঘরে ৩
Next articleজাতিসংঘের অধিবেশনে যোগ দিতে নিউইয়র্কে পৌঁছেছেন প্রধানমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।