জয়নাল আবেদীন: রংপুর মেট্রোপলিটন পুলিশ গোয়েন্দা বিভাগের একটি দল তাজহাট থানার ২৮ নং ওয়ার্ডস্থ সাজাপুরে অবস্থিত ‘হাবিবা গ্রিজ কর্নার’ নামক গ্রিজ ফ্যাক্টরিতে অভিযান পরিচালনা করে।

এসময় উক্ত প্রতিষ্ঠানের পরিবেশের ছাড়পত্র, ফায়ার সার্ভিসের ছাড়পত্র , হালনাগাদ ট্রেড লাইসেন্স না থাকায় এবং গ্রিজ তৈরির কাঁচামাল সঠিকভাবে সংরক্ষণ করা না হওয়ায় সেই সঙ্গে নকল মোড়কে গ্রিজ তৈরি করার অপরাধের দায়ে ভোক্তা অধিকারের সহকারী পরিচালক আফসানা পারভীনের উপস্থিতিতে রংপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট কাশপিয়া তাসরিন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ভোক্তা সংরক্ষন অধিকার আইন ২০০৯ এর ৩৭ ধারা মোতাবেক উক্ত প্রতিষ্ঠানের মালিক মোছাঃ হোসনে আরা বেগম স্বামী জাকিউল আলম, সাজাপুর ৭হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন এবং আনুমানিক ৩লাখ টাকার মালামাল জব্দ ও ধংসের আদেশ দেন। সেই সাথে সকল ত্রুটি সংশোধন করে উৎপাদনসহ ফ্যাক্টরিটির সকল কার্যক্রম করার রাখার আদেশ দেন।

Previous articleবিয়ে না করেই স্বামী-স্ত্রী পরিচয়ে ৮ মাস ঘর-সংসার, এবার বিয়ের দাবিতে অনশনে কলেজছাত্রী
Next articleটাঙ্গুয়ার হাওর হতে অবৈধ নেটজালের বাঁধ উচ্ছেদ
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।