প্রদীপ অধিকারী: জয়পুরহাটের পাঁচবিবিতে জোরপূবক বসত বাড়ী দখলের অভিযোগ পাওয়া গেছে।ঘটনাটি ঘটেছে উপজেলার পৌরসভার দানেজপুর এলাকায়।

ভূক্তভোগী উপজেলার কুসুম্বা ইউনিয়নের চক সিধইল (উত্তরপাড়া) গ্রামের আবুল হোসেন সাংবাদিকদের নিকট লিখিত অভিযোগে জানান, পৌর এলাকার দানেজপুর মৌজার খতিয়ান নং ৫১,আর এস খতিয়ান নং ২৭, হাল ৬১ দাগের ৪.৫০ শতক বাড়ীসহ জমি ২০০৯ সালে জনৈকা খিরদা বিবির নিকট থেকে ক্রয় করেন। আবুল হোসেন তার টাকার প্রয়োজনে উক্ত বাড়ীসহ জমিটি উপজেলার আওলাই ইউনিয়নের আওলাই গ্রামের আজিজুল হক চৌধুরীর নিকট ৬লক্ষ ৫০হাজার টাকা দরদামে উভয়ের মধ্যে ৩শ টাকার নন-জুডিশিয়াল ষ্ট্যাম্পে বিক্রয়ের চুক্তি স্বাক্ষরিত হয়। সেখানে নগদ ১লক্ষ টাকা প্রদান করিয়া বাঁকী টাকা ২০২০ সালের ২০ই মার্চের মধ্যে সুমুদয় টাকা পরিশোধের শর্ত উল্লেখ করেন। কিন্তুু উল্লেখিত চুক্তি নামার শর্ত ভঙ্গ করে আজিজুল হক চৌধুরী টাকা পরিশোধ না করে আমার বাড়ীটি গত ২০২০ সালে ১লা জানুয়ারীতে জোরপূর্বক দখল করেন। তার কাছে অবশিষ্ট টাকা চাইতে গেলে সে বিভিন্ন তালবাহনা,ভয়ভীতি প্রদর্শন করে। এছাড়াও আমার জেলা সদরের বাসয় গিয়ে হুমকি দিয়ে আসে এবং চাঁদা দাবী করে। এব্যাপারে চলতি বছরের ২৬শে সেপ্টেম্বর জয়পুরহাট বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্টেড আদালতে একটি মামলা ও জয়পুরহাট সহকারী জজ আদালতে উচ্ছেদ মামলা চলমান রয়েছে। যার নং ৩০০/২১। এবিষয়ে আজিজুল হক চৌধুরীর নিকট জানতে চাইলে তিনি বলেন,প্রথমে ষ্ট্যাম্পের মাধ্যমে ১লক্ষ টাকা ও পরবর্তীতে বিভিন্ন সময়ে নগদ, বিকাশ ও ব্যাংক মারফত আরো ৩লক্ষ ৬১ হাজার ৮শ ৬৪ টাকা গ্রহণ করেন। কিন্তুু জমির দলিল সম্পাদন করার তাগিদ দিলে সে বিভিন্ন তালবাহনা করতে থাকে।

Previous articleমানবপাচার মামলায় কুয়েতে সাবেক এমপি পাপুলের ৭ বছরের কারাদণ্ড
Next articleখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই, তাকে দণ্ড স্থগিত করে মুক্তি দেওয়া হয়েছে: আইনমন্ত্রী
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।