বুধবার, মে ১৫, ২০২৪
Homeসারাবাংলাগাজীপুরে নানা আয়োজনে ৭৩তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত

গাজীপুরে নানা আয়োজনে ৭৩তম বিশ্ব মানবাধিকার দিবস পালিত

সুমন গাজী: গাজীপুর প্রতিনিধিঃ ঘুরে দাঁড়াবো আবার, সবার জন্য মানবাধিকার’ প্রতিপাদ্য নিয়ে , বাংলাদেশ মানবাধিকার কমিশন গাজীপুর মহানগর শাখার আয়োজনে ৭৩ তম আন্তর্জাতিক মানবাধিকার দিবস পালন করা হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশন ও বিভিন্ন সংগঠন এ উপলক্ষে আইনি ক্যাম্প আলোচনা সভা মানববন্ধনসহ নানা কর্মসূচি পালন করা হয়। সকালে বাংলাদেশ মানবাধিকার কমিশন-বিএইচআরসি গাজীপুর জেলা শহরের জয়দেবপুর হাবিবুল্লাহ সরণির কমিশনের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের সভাপতি ও সাবেক স্বাস্থ্য ও গণশিক্ষা সচিব এম এম নিয়াজ উদ্দিন। আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরী সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম, সহ-সভাপতি শাহ সামসুল হক রিপন, যুগ্ম সম্পাদক আব্দুল মালেক,প্রচার ও প্রকাশনা সম্পাদক মাহবুবুল আলম, সাংগঠনিক সম্পাদক মোঃ সুমন গাজী ৫নং কাওরাইদ ইউনিয়ন।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের সকল সদস্যরা

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments