বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে আ.লীগের বিজয় মিছিল

চাঁপাইনবাবগঞ্জে বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে আ.লীগের বিজয় মিছিল

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জে মহান বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ উদযাপন উপলক্ষে বিজয় মিছিল করেছে আওয়ামীলীগ। জেলা আওয়ামী লীগের আয়োজনে শনিবার (১৮ ডিসেম্বর) বিকেলে এই মিছিল করা হয়।

জেলা আওয়ামীলীগ কার্যালয় হতে মিছিলটি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে বঙ্গবন্ধু মুক্তমঞ্চে মিছিল শেষ হয়। বিজয় মিছিলে অংশ নেয়, আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুব মহিলালীগসহ আওয়ামীলীগের সহযোগী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। মিছিলে কয়েক হাজার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
মিছিল শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ বলেন, বাংলাদেশীদের জন্য স্বাধীনতা সবচেয়ে বড় অর্জন। আর এবছর আমরা পালন করছি বিজয় দিবসের সুবর্ণজয়ন্তী। অন্যদিকে, বাংলাদেশের স্বাধীনতার মহানায়ক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী মুজিববর্ষ পালন করা হচ্ছে দেশে। সবমিলিয়ে এর থেকে বড় উৎসব, অর্জন ও স্মরণীয় বছর আর হবে না।

তিনি আরও বলেন, বিশেষ এই বছরকে সারাদেশে মহাসমারোহে পালন করা হচ্ছে। এরই অংশ হিসেবে বিজয় মিছিল করা হয়েছে। স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বাংলাদেশে উন্নয়নের জোয়ার বইছে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে সুখী সমৃদ্ধ শান্তিপূর্ণ দেশ হিসেবে আমাদের দেশ এগিয়ে চলেছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের নেতৃত্ব এ বিজয় মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ডা. গোলাম রাব্বানী, সদর উপজেলা আ.লীগের সভাপতি আজিজুর রহমান, সাধারণ সম্পাদক অ্যাড. নজরুল ইসলাম, পৌর আ.লীগের সভাপতি অধ্যক্ষ আব্দুল জলিল, সাধারণ সম্পাদক কৃষিবিদ মো. রোকনুজ্জামান, জেলা যুবলীগ ও ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাংবাদিক শহিদুল হুদা অলকসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments