শফিকুল ইসলাম: জয়পুরহাটের পাঁচবিবিতে মোটরসাইকেলের সংঘর্ষে মেয়র পুত্র ইবনে সাজ্জাদ হৃদয়(২১)এর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে ৬ জন । মঙ্গলবার বিকেলে জেলার উপজেলার দরগাপাড়ার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ইবনে সাজ্জাদ হৃদয় জয়পুরহাটের কালাই পৌর মেয়র রাবেয়া সুলতানা ও প্রয়াত আওয়ামীলীগ নেতা সাজ্জাদুর রহমান কাজলের পুত্র। মঙ্গলবার (৪ জানুয়ারি) বিকেলে পাঁচবিবি উপজেরার জয়পুরহাট-হিলি সড়কের দরগাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় গুরুতর আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করেছেন চিকিৎসক। আহতরা হলেন- নওগাঁর বদলগাছী উপজেলার নুর মোহাম্মদের ছেলে আল আমিন (৪০), একই উপজেলার সবুজ উদ্দিনের ছেলে মাসুদ রানা (৪০), জয়পুরহাটের কালাই উপজেলার আল আমিন (৩০), একই উপজেলার মৃত বনু মিয়ার ছেলে নাজমুল (৩০), ছাদেকুল ইসলামের ছেলে মো. রনি (২০), মোজাফফর হোসেনের ছেলে মো. ছাব্বির (৩০), হারুঞ্জা গ্রামের বুলবুলের ছেলে নাজমুল (২২) গুরুতর আহত হন। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেলে দিনাজপুরের হাকিমপুর (হিলি) থেকে জয়পুরহাটেরর দিকে দুটি মোটরসাইকেলে করে আরোহীরা আসছিলেন। পথে জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার দরগাপাড়া এলাকায় হিলিগামী একটি মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী ইবনে সাজ্জাদ হৃদয় মারা যান। স্থানীয়রা ও পাঁচবিবি ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে ভর্তি করান। আহতদের মধ্যে রনি ,আলামিন সাব্বিরের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ (ওসি) পলাশ চন্দ্র দেব বলেন, মোটরসাইকেলের সংঘর্ষে একজন নিহত ও সাতজন আহত হয়েছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

Previous articleসাতক্ষীরার কলারোয়ায় পুলিশ পরিচয়ে গলা কেটে ব্যবসায়ীর ২লাখ টাকা ছিনতাই
Next articleকরোনা-ওমিক্রন ঠেকাতে ১৫ দফা নির্দেশনা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।