জুলফিকার আলি:  সাতক্ষীরার কলারোয়ায় পুলিশ পরিচয়ে গলা কেটে সর্বচ্ছো লুট করেছে নিয়েছে মুদি ও ফ্লাক্সি লোড ব্যবসায়ীর। ঘটনাটি ঘটেছে-সোমবার রাত ৯টার দিকে উপজেলার হেলাতলা মোড়ে। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করে আহত ব্যবসায়ীকে উদ্ধার করে কলারোয়া সরকারী হাসপাতালে নিয়ে ভর্তি করেন।

মঙ্গলবার (৪জানুয়ারী) সকালে ক্ষতিগ্রস্ত আহত ব্যবসায়ী উপজেলার হেলাতলা গ্রামের সামসুর সরদারের ছেলে বাবলুর রহমান (৪০) জানান-তিনি প্রতিদিনের ন্যায় হেলাতলা বাজার থেকে দোকান বন্ধ করে বাড়ীতে আসার পথে পথিমধ্যে হেলাতলা মোড়ে পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা ২টি মোটরসাইকেলে ৩জন মানকি টুপি পরা ব্যক্তি নিজেদের পুলিশ পরিচয় দিয়ে থামতে বলে। এসময় তিনি পুলিশ পরিচয় পেয়ে তার মোটরসাইকেল থামানোর চেষ্টা কালে ওই তিন ব্যক্তি কাছে এসে কোন কারণ ছাড়াই চাকু বের করে গলায় ধরে। এসময় তারা কাছে টাকা ও মোবাইলফোন বের করে দিতে বলে। এতে তিনি রাজি না হওয়াতে ছিন্তাইকারীরা চাকু দিয়ে গলায় আঘাত করে। এসময় তিনি রাস্তার মধ্যে পড়ে গেলে ছিন্তাইকারীরা ব্যাগে থাকা ২লাখ টাকা ও ৬টি মোবাইলফোন ছিনিয়ে নিয়ে চলে যায়। পরে তার ডাকচিৎকারে পাশ্ববর্তী লোকজন এসে থানা পুলিশকে খবর দেয়। এঘটনায় মঙ্গলবার সকালে আহত ব্যবসায়ী বাদি হয়ে কলারোয়া থানায় একটি অভিযোগ দিয়েছেন। থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন জানান-খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থান পরিদর্শন করেন এবং ছিন্তাইকারীদের ধরতে পুলিশের অভিযান অব্যহত রয়েছে।

Previous articleগাজীপুরে মাদক নিরাময় কেন্দ্রে রোগীদের শারীরিক ও যৌন নির্যাতন, আটক ৫
Next articleজয়পুরহাটে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পৌর মেয়র পুত্র নিহত, আহত ৭
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।