শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাবাউফলে নির্বাচনী প্রচারণায় বাঁধা ও হামলার অভিযোগ

বাউফলে নির্বাচনী প্রচারণায় বাঁধা ও হামলার অভিযোগ

অতুল পাল: বাউফল পৌরসভা নির্বাচনে ৭নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী মো.শিবলী সাদেকের (উটপাখি) নির্বাচনী প্রচারণায় প্রতিপক্ষের বাঁধা ও হামলার অভিযোগ পাওয়া গেছে।

গত সোমবার রাত ৮টার দিকে পৌর শহরের পাবলিক মাঠের দক্ষিণ পাশে ওই ঘটনা ঘটেছে। হামলায় মো.সাখাওয়াত নামের একজন আহত হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, ৭নম্বর ওয়ার্ডে শিবলী সাদেক (উটপাখি) ও নুরুল হক মাস্টার (পানির বোতল) কাউন্সিলর পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন। নুরুল হক মাস্টার বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত পৌর মেয়র মো. জিয়াউল হক জুয়েলের সর্মথিত কাউন্সিলর প্রার্থী হিসাবে গুঞ্জণ রয়েছে। নূরুল হক মাষ্টার ও তার লোকজন একই ওয়র্ডের অপর কাউন্সিলর প্রার্থী মো. শিবলী সাদেককে নির্বাচন না করার জন্য বিভিন্নভাবে চাপ ও হুমকি দিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গত সোমবার রাত ৮টার দিকে শিবলী সাদেকের দুলাভাইকে মারধর করে নুরুল হক মাস্টারের সর্মথক মো. আলম সিকদার (৫০) ও সফিজ সিকদার।

কাউন্সিলর প্রার্থী শিবলী সাদেক বলেন, নির্বাচনে অংশ নেয়া আমার গণতান্ত্রিক অধিকার। সেই অধিকার নিয়ে নির্বাচন করাাই আমার অপরাধ হয়ে দাড়িয়েছে। নির্বাচন থেকে সরে যেতে হুমকি দেয়া হচ্ছে। এরই সূত্রেই আমার দুলাভাই মো.সাখাওয়াতকে মারধর করে নুরুল হক মাস্টারের সন্ত্রাসী বাহিনী। অভিযোগের বিষয়ে নুরুল হক মাস্টার বলেন, প্রতিপক্ষ প্রার্থীর দুলাভাইয়ের সাথে সফিজ সিকদারের জমিজমা সংক্রান্ত বিষয়ে কাথা কাটাকাটি হয়। নির্বাচন সংক্রান্ত কোন বিষয়ে কথা হয়নি। মেয়রের সর্মথনের বিষয়ে বলেন, আমি নিরপেক্ষ প্রার্থী। মেয়র সাহেবের লোকজন যদি আমার পানির বোতল প্রতীকে ভোট চায় তাহলে আমার কিছু করার নাই।

এবিষয়ে বাউফল নির্বাচন কর্মকর্তা তারিকুল ইসলাম বলেন, লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেবো। বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আল মামুন জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments