শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলানোয়াখালীতে ৬ বছর পর মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার

নোয়াখালীতে ৬ বছর পর মাদক মামলার পলাতক আসামি গ্রেফতার

বাংলাদেশ প্রতিবেদক: নোয়াখালীর বেগমগঞ্জে অভিযান চালিয়ে মাদক মামলার ওয়ারেন্টভুক্ত এক আসামিকে গ্রেফতার করেছ র‌্যাব ১১। গ্রেফতারকৃত মো.আনন্দ হোসেন (৩০) সোনাইমুড়ী বজরা ইউনিয়নের মৃত আবুল কালামের ছেলে।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাব-১১,সিপিসি-৩ নোয়াখালী এর অতিরিক্ত পুলিশ কোম্পানী কমান্ডার সুপার খন্দকার মো.শামীম হোসেন। এর আগে গতকাল শুক্রবার বেগমগঞ্জের চৌরাস্তা নতুন বাস টার্মিনাল থেকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করে র‌্যাব।

ওই প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, গতকাল শুক্রবার ১৮ই ফেব্রুয়ারী রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে জিআর ১৬৭১/১৬, নোয়াখালীর সোনাইমুড়ী থানার মামলা নং ০৮, ১৩/১০/২০১৫ এ মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের পলাতক আসামি। গ্রেফতার এড়িয়ে দীর্ঘ দিন যাবত পলাতক ছিল সে। এছাড়া ও তার বিরুদ্ধে সিএমপি থানায় আরো একটি মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামিকে সোনাইমুড়ী থানায় হস্তান্তর করা হয়।

সোনাইমুড়ী থানা পুলিশ গ্রেফতারকৃত আসামিকে শনিবার দুপুরে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments