শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
Homeসারাবাংলামির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস চালক নিহত, আহত ৩

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস চালক নিহত, আহত ৩

আবুল কালাম আজাদ: ঢাকা -টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুর উপজেলার সোনাউল্লা বাসস্ট্যান্ড এলাকায় আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে ঘটস্থানেই মাইক্রোবাস চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত ৩ যাত্রী।

রবিবার (৬ মার্চ ) ভোরে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত ওই যুবক কালিহাতী উপজেলার পাইকড়া ইউনিয়নের শিহরাইল গ্রামের করিম ড্রাইভারের ছেলে মোঃ শাহজালাল (২৩), আহতরা হলেন –রায়হান,খোকন,সরোয়ার ।

এলাকাবাসী জানান, শাহাজাল শনিবার বিকালে এয়ারপোর্ট থেকে বিদেশি যাত্রী নিয়ে আসার পর সার দিন বাড়িতে নতুন ঘর দেওয়ার জন্য কাজ করে রবিবার শেষ রাতে নিজ বাড়ি শিহরাইল থেকে বল্লাতে যান সেখান থেকে বিদেশি যাত্রী নিয়ে ঢাকা এয়ারপোর্টে যাত্রা পথে মির্জাপুর উপজেলা গোড়াই হাইওয়ে শোনাউল্লা বাসস্ট্যান্ডে এলাকায় আইল্যান্ডের সাথে ধাক্কা লেগে ঘটস্থানেই তার মৃত্যু হয়। তাদের ধারণা ঘুম ঠিকমতো না হওয়াতে দূর্গটনাটি হতে পারে। মৃত্যুকালে শাহজালালের স্ত্রী, দুই বোন, তিন ভাই, বাবা মা সহ অনেক গুণাহী রেখে গেছেন।

জানাযায় শাহজালাল ১৪ মাস আগে উপজেলার রোয়াইল গ্রামে বিয়ে করেন তার ঘরে এখনো কোনো সন্তান হয়নি। শাহজালালের বাবা করিম ড্রাইভার জানান, আমার ছেলেই রোজগার দিয়েই সংসারের ৯জন মানুষের খরচ চালাতেন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন, উপজেলার পাইকড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ফরমান আলী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments