জয়নাল আবেদীন: বিভাগীয় নগরি রংপুরে ৫সেরা শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে একটি কালেক্টরেট স্কুল এন্ড কলেজ । এই শিক্ষা প্রতিষ্ঠানের ১০ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে রোববার ।

কালেক্টরেট স্কুল এন্ড কলেজ, রংপুরের ১০ তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা সচিব মোঃ আবু বকর ছিদ্দীক। রংপুর জেলার জেলা প্রশাসক মোঃ আসিব আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন স্কুল এনড কলেজ অধ্যক্ষ মঞ্জুয়ারা পারভিন ।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি), প্রধান প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, রংপুর অঞ্চল, তত্ত্বাবধায়ক প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর, রংপুর অঞ্চল, প্রকল্প পরিচালক, প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষার্থী এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ প্রধান অতিথির বক্তব্যে মোঃ আবু বকর ছিদ্দীক, সচিব, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ শিক্ষার উন্নয়নে সরকারের নেয়া নানা পদক্ষেপের কথা তুলে ধরেন এবং শিক্ষার সকল ক্ষেত্রে গুনগতমানের উপর গুরূত্বারোপ করেন।

Previous articleমির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস চালক নিহত, আহত ৩
Next articleপাকশী বিভাগীয় রেলওয়েতে দুই বছরে নিহত ২৫
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।