মুখলেসুর রাহমান: দেশে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শাখা ছাত্রদল। আজ রবিবার (০৬ মার্চ) সকালে ক্যাম্পাস পার্শ্ববর্তী শেখপাড়া বাজার থেকে মিছিলটি শুরু করে সংগঠনটির নেতাকর্মীরা।

মিছিলটি বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে সেখানে সংক্ষিপ্ত করেন। এসময় শাখা ছাত্রদলের আহ্বায়ক সাহেদ আহম্মেদ, সদস্য সচিব মাসুদ রুমি মিথুন, যুগ্ম আহবায়ক রোকন উদ্দিন, সোলায়মান, সালাউদ্দিন ও রাফিজসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের লাগামহীন উর্ধ্বগতিতে সবকিছুর মূল্য মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে। এভাবে চলতে থাকলে গরীব-অসহায়দের না খেয়ে থাকতে হবে। তাই এর সাথে জড়িত সিন্ডিকেটকে বিচারের আওতায় এনে দ্রুত এ সংকট নিরসন করা দরকার।

এদিকে বেলা ১০ টার দিকে একই দাবিতে বিক্ষোভ মিছিল করে শাখা ছাত্রদলের আরেকটি গ্রুপ। দলটির শাখা যুগ্ম আহ্বায়ক আনোয়ার পারভেজের নেতৃত্বে প্রধান ফটকের সামনে থেকে শুরু হয়ে মিছিলটি থানা গেটে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়। এসময় শাখা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আহসান হাবিব, সবুজ হোসেন ও রোকনুজ্জামান অর্কোসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Previous articleশাহজাদপুরে বিএনপি-জামাতের নৈরাজ্যের প্রতিবাদে স্বেচ্ছাসেবক লীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ
Next articleমির্জাপুরে সড়ক দুর্ঘটনায় মাইক্রোবাস চালক নিহত, আহত ৩
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।