বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাপাঁচবিবিতে টিসিবি'র পণ্য বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন

পাঁচবিবিতে টিসিবি’র পণ্য বিক্রয় কার্যক্রমের শুভ উদ্বোধন

বাংলাদেশ প্রতিবেদক: মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় ও বাণিজ্য মন্ত্রণালয়ের নির্দেশনা মোতাবেক আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায়ে রাখতে ভর্তুকি মূল্যে সারা দেশে নিম্ন আয়ের ০১ কোটি উপকারভোগী পরিবারের মাঝে টিসিবি’র পণ্য বিক্রয়ের অংশ হিসেবে টিসিবি’র পণ্য (চিনি, মসুর ডাল ও সয়াবিন তেল) বিক্রয় কার্যক্রমের উদ্বোধন করেন জয়পুরহাট-১ আসনের মামনীয় সংসদ সদস্য ও স্বরাষ্ট্রমন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডঃসামছুল আলম দুদু এমপি।

রোববার (২০ মার্চ) সকাল ১১টায় উপজেলার কুসুম্বা ইউনিয়ন পরিষদ চত্ত্বরে উপজেলা নির্বাহী অফিসার বরমান হোসেনের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, পাঁচবিবি উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মুন্না, থানার অফিসার ইনচার্জ পলাশ চন্দ্র দেব, কুসুম্বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জিহাদ মন্ডলসহ টিসিবি’র কর্মকর্তা কর্মচারীগণ, উপকারভোগী এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উপজেলার ৮টি ইউনিয়ন ও পৌরসভায় ফ্যামিলি কার্ডের মাধ্যমে ১৫,২৫১টি পরিবারের মাঝে পর্যায়ক্রমে ২’বার এসব পণ্য বিতরণ করা হবে। লিটার প্রতি ১১০ টাকা দরে ২’লিটার সয়াবিন তেল, ৬৫ টাকা কেজি দরে ২’কেজি মশুর ডাল, ৫৫ টাকা কেজি দরে ২’কেজি চিনি ও ৫০ টাকা কেজি দরে ২’কেজি করে ছোলা বিতরণ করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments