শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলাচাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ১

চাঁপাইনবাবগঞ্জে র‍্যাবের অভিযানে ইয়াবা ও হেরোইনসহ গ্রেফতার ১

ফেরদৌস সিহানুক শান্ত: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার শাহাবাজপুর ইউনিয়নের নলডুবরি (হামিদনগর) গ্রামে অভিযান চালিয়ে ৯৭৫ পিচ ইয়াবা ও ৬০ গ্রাম হেরোইনসহ ০১ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার র‍্যাব-৫।

গ্রেফতার কৃত ব্যক্তি হলেন মোঃ জনি আলী (২৪), পিতা-মোঃ মোবারক আলী, মাতা-মোছাঃ গিনীআরা বেগম,গ্রাম-চাঁদপুর, ইউপি -শাহাবাজপুর, থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ।

র‍্যাব-৫ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায় চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প, র‍্যাব-৫, রাজশাহীর একটি অপারেশন দল ১৯ মার্চ ২০২২ ইং তারিখ রাত ১২ টার সময় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানাধীন শাহাবাজপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের নলডুবরি (হামিদনগর) গ্রামের মুসলিমপুর মোড় হতে শান্তি বাজার গামী জনৈক আঃ হাকিম এর আমবাগনের পশ্চিম পাশে পাঁকা রাস্তার উপর থেকে কোম্পানী অধিনায়ক লেঃ কমান্ডার রুহ-ফি-তাহমিন তৌকির এবং কোম্পানী উপ অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাহিদুল ইসলাম এর নেতৃত্বে একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেট-৯৭৫ (নয়শত পঁচাত্তর) পিচ হেরোইন-৬০ (ষাট) গ্রাম মোবাইল ফোন-০১(এক)টি, সীমকার্ড-০২(দুই)টি এবং (ঙ) মেমোরী কার্ড-০১(এক) টিসহ আসামী ১। মোঃ জনি আলী (২৪), পিতা-মোঃ মোবারক আলী, মাতা-মোছাঃ গিনীআরা বেগম, সাং-চাঁদপুর ইউপি-শাহাবাজপুর, (ওয়ার্ড-০৪),থানা-শিবগঞ্জ, জেলা- চাঁপাইনবাবগঞ্জ থকে হাতেনাতে গ্রেফতার করে।

তাৎক্ষনিক জিজ্ঞাসাবাদে সে দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় জব্দকৃত আলামত আমদানী নিষিদ্ধ ভারতীয় ইয়াবা ট্যাবলেট এবং হেরোইন অবৈধভাবে সংগ্রহ করে বিক্রয়ের উদ্দেশ্যে তার নিজ হেফাজতে রেখেছে মর্মে সাক্ষীদের সম্মুখে অকপটে স্বীকার করে।

উপরোক্ত ঘটনায় চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ থানায় মাদক আইনে মামলা রুজু করা হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments