স্বপন কুমার কুন্ডু: ‘শ্রমিক- মালিক একতা, উন্নয়নের নিশ্চয়তা’ শ্লোগাণ প্রতিপাদ্য করে ঈশ্বরদীতে উদযাপিত হয়েছে মহান মে দিবস। দিবসটি উপলে সকালে ঈশ্বরদী বিভিন্ন শ্রমিক সংগঠন জাতীয় পতাকা উত্তোলন, আলোচনা সভা ও র‌্যালির আয়োজন করে। এসময় শ্রমিক নেতারা শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সকলকে সোচ্চার হওয়ার আহ্বান জানান।

রোববার (১ মে) সকালে পাবনা জেলা ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন ঈশ্বরদীর আলহাজ্ব মোড় কার্যালয়ে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন শেষে বর্ণাঢ্য র‌্যালী বের করে। এছাড়াও বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট শ্রমিক-কর্মচারী ইউনিয়ন, আঞ্চলিক কৃষি গবেষনা শ্রমিক ইউনিয়ন, ঈশ্বরদী মটর শ্রমিক ইউনিয়ন, সিএনজি চালক শ্রমিক ইউনিয়ন, অটোবাইক চালক শ্রমিক ইউনিয়ন, বেসরকারি বিদ্যুৎ শ্রমিক ইউনিয়ন, নির্মাণ শ্রমিক ইউনিয়ন, প্লাম্বার শ্রমিক ইউনিয়ন, রিক্সাচালক শ্রমিক ইউনিয়ন, টাইলস্ শ্রমিক ইউনিয়ন, হোটেল শ্রমিক ইউনিয়নসহ বিভিন্ন শ্রমিক সংগঠন স্ব স্ব উদ্যোগে মে দিবস পালন করে।

বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট কর্মচারী কল্যাণ সমিতি ও খামার শ্রমিক সমিতি আয়োজিত মে দিবসে জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসটির শুভ সূচনা করেন সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউটের মহাপরিচালক ড. আমজাদ হোসেন। পরে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। অপরদিকে,ঈশ্বরদীর আলহাজ্ব মোড় কার্যালয়ে ট্রাক, ট্যাংকলরি ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নে কার্যালয়ে জাতীয় ও সংগঠনের পতাকা উত্তোলন করেন সমিতির নির্বাচনকালীন অন্তবর্তীকালীন দায়িত্বপ্রাপ্ত আহবায়ক ইউসুফ আলী প্রধান, ফজলুর রহমান, সমিতির সচিব বিজয় চৌধুরীসহ শ্রমিক নেতৃবৃন্দ।

Previous articleপাঁচবিবিতে গাঁজাসহ নারী মাদক ব্যবসায়ী গ্রেফতার
Next articleঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।