শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
Homeসারাবাংলামহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ মিছিল

মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে কটূক্তির প্রতিবাদে গাজীপুরে বিক্ষোভ মিছিল

সুমন গাজী: গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে মহানবী হযরত মুহাম্মদ (সা.)-কে নিয়ে ভারতের ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লী শাখার গনমাধ্যম প্রধান নাভীন কুমার জিন্দালের কটূক্তির প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

১১ জুন শনিবার রাজেন্দ্রপুর চৌরাস্তা অবারিত স্বাধীনতা চত্তরে রাজেন্দ্রপুর সম্মিলিত ওলামায়ে ক্বেরাম ও ধর্মপ্রাণ মুছুল্লীবৃন্দের আয়োজনে এ বিক্ষোভ মিছিল হয়।

এতে গাজীপুর সদরের নয়নপুর, জানাকুর, হালডোবা, হোতাপাড়া, রৌদ্রপুর, কড়ইতলী রক্ষিতপাড়া, বেগমপুর, ভবানীপুর, বাঘেরবাজার, গজারীয়াপাড়া, বাংলাবাজার, ডগরী, মনিপুর ,নয়াপাড়া, মির্জাপুর, নোয়াগাঁও,পেপসিগেট এলাকাসহ বিভিন্ন এলাকার ওলামায়ে ক্বেরাম ও হাজার-হাজার ধর্মপ্রাণ মুছুল্লী এতে অংশ নেন। এ বিক্ষোভ মিছিল কে ঘিরে শনিবার সকালে নয়রপুর ইদগাঁ মাঠ বিভিন্ন এলাকা থেকে মুসুল্লীরা জড়ো হতে থাকেন। পরে সেখান থেকে মিছিল সহকারে রাজেন্দ্রপুর চৌরাস্তায় এসে সংক্ষিপ্ত সমাবেশ করে এ বিক্ষোভ মিছিল ও মানববন্ধন শেষ হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন হাফেজ মাওলানা মাসুদুর রহমান, মাওলানা মুফতি নুরুল হক নুরানী, মাওলানা মুফতি লোকমান হোসেন,মাওলানা ওমর ফারুক, আওয়ামীলীগ নেতা আনোয়ার মোড়লসহ বিভিন্ন মসজিদের খতিব ও মাদ্রাসার শিক্ষকবৃন্দ। এ সময় বক্তারা ভারতে মহানবী হযরত মোহাম্মদ (সা.) ও হযরত আয়েশা (রা.)-কে নিয়ে ক্ষমতাসীন দল বিজেপির মুখপাত্র নুপুর শর্মা ও দিল্লী শাখার গনমাধ্যম প্রধান নাবীন কুমার জিন্দাল যে অবমাননাকর মন্তব্য ও কটুক্তি করেছে তা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত লেগেছে।

সাম্প্রদায়িক সম্প্রতি রক্ষার স্বার্থে ভারতের ইসলাম বিদ্বেষী অভিযুক্তদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি, ভারতে ইসলাম বিরোধীদের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব, ভারতীয় হাই কমিশনারকে তলব ভারতীয় সকল পন্য বয়কটসহ অভিযুক্তদের ফাঁসির দাবী জানানো হয়।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments