মাসুদ রানা রাব্বানী: রাজশাহী মহানগরীতে অটোরিক্সা চুরি করে পালানোর সময় স্থানীয় জনতার সহায়তায় বিপুল বিশ্বাস (৩৭) নামের ১১ মামলার আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতার চোর মোঃ বিপুল বিশ্বাস, পাবনা জেলার ঈশ্বরদী থানার পিয়ারাখালী পশ্চিম টেংরী কাচারীপাড়ার মোঃ আব্দুর রাজ্জাক ওরফে রাজা বিশ্বাসের ছেলে। শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন নগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোঃ রফিকুল আলম।

তিনি জানান, বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর পৌনে ২ টায় মহানগরীর উপকন্ঠ পবা থানার মধুসুধনপুরের নওহাটা ছাগলহাটে একটি ব্যাটারী চালিত অটোরিক্সা চুরি করে পালিয়ে যায়। পরে সন্ধ্যা সাড়ে ৬ টায় বরইকুড়ি গ্রামের রাস্তা দিয়ে অটোরিক্সাটি চুরি করে নিয়ে যাওয়ার সময় স্থানীয় জনতায় সহায়তায় পবা থানা পুলিশ চোর বিপুলকে চোরাই অটো- সহ গ্রেফতার করে। এসময় তার কাছ থেকে দুইটি অটোর চাবি উদ্ধার হয়।

এ ব্যপারে গ্রেফতার চোরের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলেও জানান নগর পুলিশের মুখপাত্র।

উল্লেখ্য, গ্রেফতার চোর বিপুলের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় অটোরিক্সা চুরি-সহ ১১ টি মামলা মামলা রয়েছে।

Previous articleভারতীয় প্রকৌশলীকে ফাঁদে ফেলে ক্ষেপণাস্ত্র ব্যবস্থাপনার তথ্য হাতিয়ে নিলো ‘পাকিস্তানি’ নারী গুপ্তচর!
Next articleরংপুরে কাঁঠাল খাওয়ার ব্যতিক্রমী প্রতিযোগিতা অনুষ্ঠিত
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।