মিজানুর রহমান বুলেট: পর্যটন নগরী কুয়াকাটায় বেড়িবাঁধের বাহিরে সরকারী জমি উদ্ধার অভিযানে উচ্ছেদে ক্ষতিগ্রস্ত ৬ শতাধিক পরিবারকে নিজ উদ্যোগে কম্বল বিতরণ এবং নগত সহায়তা করলেন কুয়াকাটা পৌরসভার সাবেক প্যানেল মেয়র ও পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহ আলম হাওলাদার।

১৭ নভেম্বর বৃস্পতিবার সকালে পৌর এলাকার ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের বাসিন্দাদের মাঝে নগত ৫ শত টাকা এবং ১টি করে কম্বল বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন, কুয়াকাটা আরোজ আলী কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ও বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মাও: মাঈনুল ইসলাম মান্নান, কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফেরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, ৯ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ সাবের হোসেন, মাও: মো. হুমায়ূন কবীর, সাবেক কাউন্সিলর আব্দুর রহিম, সাবেক কাউন্সিলর নুরুন্নাহার বেগম, ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ শাহজাহান হাওলাদার প্রমুখ।

উচ্ছেদ অভিযানে ক্ষতিগ্রস্ত আজিমন, রোকেয়া, রাবেয়া, আলেয়া বেগম, আ: ছত্তার ও রিপন বলেন, উচ্ছেদের পর থেকে তারা খোলা আকাশের নিচে বসবাস করছেন। কর্মহীন হয়ে মানবেতর জীবনযাপন করছেন। শীতে কস্ট করছেন পরিবারের শিশু ও বৃদ্ধরা। এমন দূরাবস্থার মুহুর্তে শাহ আলম হাওলাদার তাদের পাশে এসে দাড়িয়েছে। দিয়েছেন নগত অর্থ ও শীতের কম্বল। এতে আমরা অসহায় পরিবার গুলো কিছুটা হলেও উপকৃত হয়েছি।

শাহ আলম হাওলাদার বলেন, সরকারী জমি উদ্ধার অভিযানে বিপদগ্রস্ত পরিবারগুলো অসহায় হয়ে পরেছে। খোলা আকাশের নীচে জীবনযাপন করছে। ব্যবসা বানিজ্য বন্ধ হয়ে গেছে। কর্মহীন হয়ে পরেছে শত শত মানুষ। অর্থ সংকটসহ কনকনে শীতে ভূগছিল। এসব মানুষের পাশে দাড়াতে পেরে মহান আল্লাহর কাছে আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Previous articleনোয়াখালীতে গৃহবধূ হত্যার দায়ে স্বামীর মৃত্যুদণ্ড
Next articleসরকারি যেকোন অফিসে ফি’র বাইরে অতিরিক্ত কোন টাকা দিবেন না: বিভাগীয় কমিশনার
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।