শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসারাবাংলাকেশবপুরে সাগরদাঁড়িতে আওয়ামী লীগের কমিটি গঠন

কেশবপুরে সাগরদাঁড়িতে আওয়ামী লীগের কমিটি গঠন

জি.এম.মিন্টু: গত সোম ও মঙ্গলবার বিকেলে কেশবপুরে ঐতিহ্যবাহী সাগরদাঁড়ি ইউনিয়নে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের মাধ্যমে ঐ ইউনিয়নের ৬ ওয়ার্ডে আওয়ামী লীগের সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

মেহেরপুর দাখিল মাদ্রাসা ও সাগরদাঁড়ী এম এম ইনষ্টিটিউট প্রাঙ্গনে পৃথক জায়গায় অনুষ্ঠিত আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠানে প্রধান অতিথী হিসেবে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক গাজী গোলাম মোস্তফা উপস্থিত থেকে কাউন্সিল ভোটারদের মাধ্যমে ইউনিয়নের ৬ ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিতকরেন।

কাউন্সিল সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি বীর মুক্তযোদ্ধা কাজী রফিকুল ইসলাম,উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক কাউন্সিলর এবাদত সিদ্দিকী বিপুল,সাগরদাঁড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত,উপজেলা আওয়ামীলীগের সাংষ্কৃতি বিষয়ক সম্পাদক গাউসুল আজম তুহিন।অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্ম আলী, কেশবপুর পৌর আওয়ামীলীগের সহ সভাপতি অধ্যক্ষ মশিউর রহমান,কেশবপুর পৌরসভার কাউন্সিলর কবির হোসেন,উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মুজাহিদুল ইসলাম পান্না ও উপজেলা ছাত্রলীগের আহবায়ক আজাহারুল ইসলাম মানিক প্রমুখ।

কাউন্সিলের মাধ্যমে নির্বাচিত ৬ ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি-সম্পাদকরা হলেন, ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদে রফিক গাজী ও সাধারন সম্পাদক পদে মিজানুর রহমান, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদে আব্দুল মজিদ ও সাধারন সম্পাদক পদে আব্দুল কাদের মোড়ল এবং ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পদে আয়ুব আলী ও সাধারন সম্পাদক পদে রশিদুল গাজী, ৬ নং ওয়ার্ডে আব্দুর রউফ সভাপতি ও মনিরুল ইসলাম সাধারণ সম্পাদক, ৮ ওয়ার্ডে শরিফুল ইসলাম সভাপতি ও আব্দুস সবুর শেখ সাধারণ সম্পাদক এবং ৯ নং ওয়ার্ডে মোজাম আলী সরদার সভাপতি ও অলকেষ দেবনাথ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে আওয়ামীলীগের পৃথক দুই ত্রি-বার্ষিক কাউন্সিল সম্মেলন অনুষ্ঠানে সভাপত্বি করেন ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments