বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Homeসারাবাংলাএনায়েতপুরে ককটেল বিস্ফোরণ ও আ'লীগ নেতাকর্মীদের উপর হামলায় বিএনপির ১৪২ জনের নামে...

এনায়েতপুরে ককটেল বিস্ফোরণ ও আ’লীগ নেতাকর্মীদের উপর হামলায় বিএনপির ১৪২ জনের নামে মামলা

মারুফা মির্জা: সিরাজগঞ্জের এনায়েতপুরে ককটেল বিস্ফোরণ করে আওয়ামীলীগ নেতাকর্মীদের উপর হামলার ঘটনায় বিএনপির ২২ জন নামীয় ও অজ্ঞাত ১৪০ জন নেতা কর্মীর নামে মামলা দায়ের হয়েছে। খুকনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফাজ উদ্দিন ব্যাপারী বাদী হয়ে এ মামলাটি দায়ের করেছেন।

এতে এনায়েতপুর থানা বিএনপি’র আহবায়ক নুরুল ইসলাম, সদস্য সচিব মনজুর রহমান মঞ্জু শিকদার, সাবেক সাধারন সম্পাদক রওশন আলী মন্টু সরকার সহ সিনিয়র নেতাদের আসামী করা হয়েছে।

মামলা উল্লেখ করা হয়েছে, গত মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় এনায়েতপুর থানা আওয়ামী লীগের কার্যালয় থেকে খুকনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফাজ ব্যাপারীর নেতৃত্বে দলের নেতাকর্মীরা কেজির মোড়ে যাচ্ছিলেন। তারা আলহেরা মার্কেটের কাছে পৌছলে বিপরীত দিক থেকে আসা বিএনপি’র নেতা কর্মীরা ককটেল বিস্ফোরণ করে আওয়ামীলীগের নেতাকর্মীদের উপর হামলা চালায়। তখন আওয়ামীলীগের ৫/৬ জন
নেতাকর্মী আহত ও ছাত্রলীগ নেতা হযরত আলীর মোটরসাইকেল ভাঙচুর করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছার আগেই হামলাকারীরা পালিয়ে যায়।

এ ব্যাপারে মামলার বাদী খুকনী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফাজ ব্যাপারী জানান, আমাদের হত্যার উদ্দেশ্যেই বিএনপি’র শতাধিক নেতা কর্মীরা এই হামলা চালিয়েছে। আমরা তাদের দ্রুত আটক করে শাস্তির দাবী জানাচ্ছি।

এদিকে এনায়েতপুর থানা বিএনপি’র সদস্য সচিব মনজুর রহমান মঞ্জু সিকদার জানান, এ ঘটনার কিছুই আমরা জানি না। আমাদের আন্দোলন দমাতে হয়রানিমূলক মামলা দায়ের করা হয়েছে। আমরা এর নিন্দা জানাই।

এব্যাপারে এনায়েতপুর থানার ওসি মোঃ আনিসুর রহমান জানান, হামলার ঘটনায় ৪টি বিস্ফোরিত ককটেলের অংশ বিশেষ উদ্ধার করা হয়েছে। আমরা বিষয়টি ক্ষতিয়ে দেখে দায়ীদের ধরতে অভিযান পরিচালনা করছি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments