বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Homeসারাবাংলাদীর্ঘ প্রতিক্ষার পর সোনারগাঁও থানা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

দীর্ঘ প্রতিক্ষার পর সোনারগাঁও থানা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা

গিয়াস কামাল: দীর্ঘ প্রতিক্ষার পর গতকাল (১১ ডিসেম্বর) রবিবার সকালে জেলা কমিটির পক্ষ থেকে আজহারুল ইসলাম মান্নানকে সভাপতি ও মোশারফ হোসেনকে সাধারণ সম্পাদক করে সোনারগাঁও থানার ১০১ সদস্য বিশিষ্ট কমিটির অনুষ্ঠানিক ঘোষনা করা হয়েছে।

এর আগে চলতি বছরের ২ সেপ্টেম্বর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি ও সদস্য সচিব অধ্যাপক মামুন মাহমুদ ১০১ সদস্য বিশিষ্ট কমাটির অনুমোদন দিয়েছিলেন। এ ব্যাপারে থানা বিএনপির সভাপতি আজহারুল ইসলাম মান্নান জানান, আহবায়ক কমিটি ঘোষনা করার পর আমরা এক মাসের মধ্যে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভায় সম্মেলনের মাধ্যমে কমিটি ঘোষনা করছিলাম। সে সময় আমরা বলেছিলাম ডিসেম্বর মাসের ১১ তারিখে একটি অনুষ্ঠানের মাধ্যমে থানা বিএনপির মুল কমিটি নেতাদের পরিচিতির মাধ্যমে কমিটি ঘোষনা করবো কিন্তু দেশের পরিস্থিতি বিবেচনায় রেখে ও আমাদের দলের শীর্ষ স্থানীয় নেতাদের গ্রেপ্তারের কারণে কোন অনুষ্ঠান করতে পারিনি।

সেজন্য মিডিয়ার মাধ্যমে অনুষ্ঠানিক ভাবে দলের ত্যাগী নেতাদের সমম্বয়ে ১০১ সদস্য কমিটির অনুষ্ঠানিক ঘোষনা করলাম। এ কমিটির মাধ্যমে তারেক জিয়ার নির্দেশে বর্তমান অবৈধ সরকার হঠানোর সকল কর্মকান্ড পরিচালনা করবো।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments