বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলাচির-নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক রাজু আহম্মেদ

চির-নিদ্রায় শায়িত হলেন সাংবাদিক রাজু আহম্মেদ

এস এম শফিকুল ইসলাম: জয়পুরহাট আদালতের আইনজীবী, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারন সম্পাদক, সাংবাদিক, জয়পুরহাট জেলা ও কালাই প্রেসক্লাবের সদস্য এ্যাডভোকেট মোজাহিদুল ইসলাম রাজু (৪৮) পেট ব্যাথা জনিত রোগে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ….রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদে জেলার সাংবাদিক ও আইনজীবীমহলসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে। তিনি দীর্ঘদিন ধরে জয়পুরহাট শহরে একটি ভাড়া বাসায় বসবাস করতেন। শনিবার বিকেল ৩টায় তার গ্রামের বাড়ী উলিপুর ঈদগাঁ মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন কার্য সম্পূর্ণ করা হয়।

তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জয়পুরহাট ২ আসনের বিএনপির সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা, কালাই উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিনফুজুর রহমান মিলন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফজলুর রহমান, পৌরসভার মেয়র রাবেয়া সুলতানা, জেলা আইনজীবি সমিতির সভাপতি ও জয়পুরহাট প্রেসক্লাবের সভাপতি এ্যাডভোকেট নৃপেন্দ্রনার্থ মন্ডল (পিপি), সাধারন সম্পাদক শাহানুর রহমান শাহিন, জেলা জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সভাপতি এ্যাড. ছালামত আলী, জয়পুরহাট প্রেসক্লাব, জয়পুরহাট জেলা প্রেসক্লাব ও কালাই প্রেসক্লাবের সভাপতি ও সাধারন সম্পাদকসহ জেলার সকল সাংবাদিক এবং কালাই উপজেলা জাতীয় পাটির সভাপতি এনামুল কবির ও সাধারন সম্পাদক সেকেন্দার আলী।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments