বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাবাংলামুলাদীতে বিদ্যালয় মাঠেই শিক্ষককে জুতাপেটা, থানায় অভিযোগ করায় হত্যার হুমকি

মুলাদীতে বিদ্যালয় মাঠেই শিক্ষককে জুতাপেটা, থানায় অভিযোগ করায় হত্যার হুমকি

বাংলাদেশ প্রতিবেদক: মুলাদীতে বিদ্যালয় মাঠে প্রকাশ্যে মারধরের ঘটনায় থানায় অভিযোগ করায় শিক্ষককে হত্যার হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে সফিপুর ইউনিয়নের সমিতিরহাট এলাকায় এঘটনায় ঘটে।

সফিপুর গ্রামের মৃত ফজলুল রহমানের ছেলে ফয়জুর রহমান টুলু ওই এলাকার আল শহীদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. জাকির হোসেনকে হত্যার হুমকি দেন। প্রাণভয়ে ভুক্তভোগী শিক্ষক শুক্রবার দুপুরে মুলাদী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন।

জিডি সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানের প্রস্তুতিমূলক সভা চলছিলো। ওই সময় বেসরকারি সংস্থা সেইন্ট বাংলাদেশ তাদের তত্ত্বাবধানে শিক্ষক নিয়োগের জন্য আলোচনা শুরু করেন।

স্থানীয় প্রভাবশালী ফয়জুর রহমান টুলু তাঁর আত্মীয় একটি মেয়েকে শিক্ষক হিসেবে নিয়োগের জন্য চাপ প্রয়োগ করেন। শিক্ষক জাকির হোসেন এর বিরোধীতা করলে তাকে মারধর ও লাঞ্ছিত করেন ফয়জুর রহমান টুলু। ওই ঘটনায় জাকির হোসেন বাদী হয়ে বৃহস্পতিবার বিকেলে টুলুর বিরুদ্ধে মুলাদী থানায় অভিযোগ দেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে তদন্তে এবং ফয়জুর রহমান টুলুকে খুজতে গেলে সে ক্ষিপ্ত হন। শিক্ষক জাকির হোসেন জানান, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে তিনি সমিতির হাটে যান। ওই সময় ফয়জুর রহমান টুলু তাকে থানায় অভিযোগ করায় গালিগালাজ করেন এবং হত্যার হুমকি দেয়। পরে স্থানীয় ব্যবসায়ীদের সহায়তায় বাজার থেকে থানায় সাধারণ ডায়েরি করেন।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তুষার কুমার ম-ল বলেন, স্কুল শিক্ষক জাকির হোসেন একটি সাধারণ ডায়েরি করেছেন। এবিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments