সোমবার, মে ৬, ২০২৪
Homeসারাবাংলাশ্রীপুরে পোল্ট্রি ফিড প্রতিষ্ঠানের নিরাপত্তা কর্মী খুন

শ্রীপুরে পোল্ট্রি ফিড প্রতিষ্ঠানের নিরাপত্তা কর্মী খুন

সুমন গাজী: গাজীপুরের শ্রীপুরে আল আমিন পোল্ট্রি ফিড নামের একটি প্রতিষ্ঠানে ডাকাতির ঘটনার পর সেখানে কর্মরত এক নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, প্রতিষ্ঠানের সিন্দুকে গচ্ছিত রাখা টাকা ও মালামাল লুটের সময় বাঁধা দিলে তাঁকে খুন করা হয়েছে।

রোববার (২৯ জানুয়ারি) রাতে শ্রীপুর পৌর এলাকার কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের মাওনা চৌরাস্তায় এ ডাকাতির ঘটনা ঘটে। সকালে গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া বেগমপুর এলাকা থেকে নিরাপত্তাকর্মীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত নিরাপত্তাকর্মীর নাম মো: হেলাল উদ্দিন (৫৫) কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার চরহাজীপুর গ্রামের মৃত রবিউল্লাহর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে শ্রীপুর পৌরসভার আমতলী এলাকায় নিজ বাড়িতে থেকে ম্যাক্সফোর নামক একটি সিকিউরিটি কোম্পানিতে চাকরি করতেন।

জয়দেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাবউদ্দিন উদ্দিন জানান, সকাল ৯টার দিকে হোতাপাড়া থেকে নিরাপত্তাকর্মীর হেলাল উদ্দিনের মরদেহ উদ্ধার করা হয়েছে। অজ্ঞাত ব্যক্তিরা শ্বাসরোধে তাঁকে হত্যা করে মরদেহ ফেলে গেছে বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান জানান, এ বিষয়ে পুলিশের একাধিক টিম কাজ করছে। দ্রুত সময়ের মধ্যে এ ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments