সোমবার, ফেব্রুয়ারি ২৬, ২০২৪
Homeসারাবাংলাকলাপাড়ায় চলন্ত বাসে ছিনতাই চক্রের পাঁচ নারী সদস্য গ্রেপ্তার

কলাপাড়ায় চলন্ত বাসে ছিনতাই চক্রের পাঁচ নারী সদস্য গ্রেপ্তার

মিজানুর রহমান বুলেট: চলন্ত বাসে, মহাসড়কে কিংবা পর্যটন এলাকায় ছিনতাই, চুরিসহ বিভিন্ন অপকর্মে জড়িত চক্রের পাঁচ নারী সদস্যকে কলাপাড়া থানা পুলিশ গ্রেপ্তার করেছে। মঙ্গলবার সন্ধ্যার পরে এদেরকে শেখ কামাল সেতুর উত্তর পাড় মহাসড়ক থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন তাকমিনা বেগম (২৪), কুলসুম আক্তার ওরফে রোজিনা (২৬), গুলনাহার ওরফে আমেনা (৪০), ফাতেমা আক্তার (৪০) ও সুরাইয়া আক্তার (২০)। এদের সকলের বাড়ি ব্রাম্মনবাড়িয়া জেলার নাসির নগর থানার ধরমন্ডল এলাকায়। এ চক্রটি আলীপুর মৎস্য বন্দরের মোঃ হালিমের বাসায় ভাড়া থাকত। এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যার পর আলীপুর থেকে পটুয়াখালী গামী একটি লোকাল বাসে যাত্রী সেজে ওঠে এ চক্রটি। একই বাসে কলাপাড়ার ইটবাড়িয়া গ্রামের রেজাউল করিমের স্ত্রী মুন্নি আক্তার তার মাকে নিয়ে আলীপুর থেকে কলাপাড়ায় আসছিলেন। কলাপাড়া বাস স্টপেজে এসে বাসটি পৌঁছলে বাস থেকে নামার সময় মুন্নির মায়ের গলার পৌনে এক ভরি ওজনের স্বর্ণালংকার এ চক্রের সদস্য তাকমিনা বেগম টান দিয়ে ছিনিয়ে নেয়। এসময় বাসস্ট্যান্ডে থাকা লোকজন এ চক্রের অপর চার সদস্যকে পাকড়াও করে কলাপাড়া থানা পুলিশে সোপর্দ করেন। পুলিশ আটককৃত চারজনকে জিজ্ঞাসাবাদ করে রাত তিনটার দিকে আলীপুর থেকে তাকমিনাকে গ্রেপ্তার করে এবং স্বর্ণালংকার উদ্ধার করে।

কলাপাড়া থানার এস আই হুমায়ুন কবির জানান, এ চক্রটি কুয়াকাটা পর্যটন এলাকাসহ বিভিন্ন স্থানে চলন্ত বাসে ছিনতাই সহ নানা অপকর্ম করে আসছিল। এরা কয়েক দিন আগে এই এলাকায় আসে। এদের নামে বিভিন্ন থানায় ছিনতাই-চুরিসহ বিভিন্ন ধরনের মামলা রয়েছে। আজ বুধবার নিয়মিত মামলায় গ্রেপ্তার দেখিয়ে এদের আদালতে প্রেরণ করা হয়েছে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments