মঙ্গলবার, ফেব্রুয়ারি ২০, ২০২৪
Homeসারাবাংলাকালিহাতীতে পিকআপ খাদে পড়ে নিহত ৩

কালিহাতীতে পিকআপ খাদে পড়ে নিহত ৩

আবুল কালাম আজাদ: টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে কালিহাতী উপজেলার আনালিয়াবাড়ী এলাকায় পিকআপ উল্টে ৩ জন যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১৫ জন।

বুধবার (১ মার্চ) দুপুর পৌনে ১টার দিকে এ দুর্ঘটনা ঘটে।নিহতারা হলেন – জামালপুর সদর উপজেলার পেচামানিক এলাকার মৃত সুলতানের স্ত্রী সাহারা ওরফে শাহানা (৬০) ও একই এলাকার মৃত মাহাতাব আলীর মেয়ে নুরজাহান (৫০) ও টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার গৌরাং এলাকার মৃত হাতেম আলীর স্ত্রী ফিরোজা (৬০)।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. সফিকুল ইসলাম জানান,জামালপুর থেকে ২০/২৫ জন যাত্রী নিয়ে একটি পিকআপ সিরাজগঞ্জের এনায়েতপুরের ওরশে যাওয়ার পথে আনালিয়াবাড়ী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ২ জনের মৃত্যু হয়। হাসপাতালে নেয়ার পর ১ জনের মৃত্যু হয়।আহতদের উদ্ধার করে টাঙ্গাইল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। লাশ আইনী প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments