বুধবার, মে ২২, ২০২৪
Homeসারাবাংলাপ্রেমিকার বিয়ের খবর শুনে রাতে বেরিয়ে যান পারভেজ, সকালে মিলল মরদেহ

প্রেমিকার বিয়ের খবর শুনে রাতে বেরিয়ে যান পারভেজ, সকালে মিলল মরদেহ

বাংলাদেশ প্রতিবেদক: চট্টগ্রামের চন্দনাইশ উপজেলায় প্রেমিকার বিয়ের খবর শুনে ঘর থেকে বের হয়ে লাশ হয়ে ফিরলেন মো. পারভেজ (১৮) নামে এক প্রেমিক। বুধবার রাতে উপজেলার দোহাজারী পৌরসভার হাছনদন্ডি হাজিরপাড়ায় এ ঘটনা ঘটে।

জানা যায়, হাজিরপাড়ার মো. ফরিদের ছেলে মো. পারভেজ পেশায় একজন রাজমিস্ত্রি। প্রতিদিনের মতো বুধবার সন্ধ্যায় কাজ শেষে বাড়িতে আসেন পারভেজ। পরে মায়ের হাতে বানানো চা পান করেন তিনি। এসময় বন্ধুরা বাড়িতে এসে জানান- তার প্রেমিকার বিয়ে হয়ে যাচ্ছে। এ খবর শুনে বন্ধুদের নিয়ে বাড়িতে থেকে বাড়িয়ে যান পারভেজ। কিন্তু রাতে আর বাড়িতে ফিরেননি। সকালে স্থানীয় একটি বাগানে তার মরদেহ দেখতে পান স্থানীয়রা।

বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল থেকে নিহত পারভেজের মরদেহ উদ্ধার করে চন্দনাইশ থানার পুলিশ।

পারভেজের মা বুলু আকতার বলেন, ‘পারভেজ রাজমিস্ত্রির কাজ করতো। বুধবার সে সন্ধ্যায় বাড়ি ফিরে চা-নাস্তা খায়।’

তিনি আরও বলেন, ‘দোহাজারী রায়জোয়ারা এলাকার মিলি নামে এক মেয়ের সঙ্গে পারভেজের প্রেমের

সম্পর্ক ছিল। সন্ধ্যার পর মিলির বিয়ের কথা শুনে সে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। প্রেমিকা মিলির সঙ্গে তার প্রায় সময় কথা কাটাকাটি হতো বলে জানান তিনি। তার দাবি প্রেমিকা মিলিই তাকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

পারভেজের দাদী খাতিজা খাতুন বলেন, সন্ধ্যার পর পারভেজের স্থানীয় কিছু বন্ধু প্রেমিকা মিলির বিয়ে হয়ে যাচ্ছে বলে নাতিকে ঘর থেকে ডেকে নিয়ে যাওয়ার পর আর ফিরে আসেনি।

নিহত পারভেজের বড় ভাই ওমর ফারুক জানান, তাদের মধ্যে পারিবারিক কোনো সমস্যা ছিল না। মেয়ে সম্পর্কিত বা বন্ধুদের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

এদিকে, প্রেমিকা মিলির দাবি, পারভেজের সঙ্গে তার ভালো সম্পর্ক ছিল। ছয় বছর ধরে চলছিল তাদের প্রেমের সম্পর্ক। তারা দুইজন বিয়ে করার প্রতিজ্ঞা করেছিলেন। সুতরাং অন্য কোথাও তার বিয়ের প্রশ্নই আসে না।

অন্যদিকে বৃহস্পতিবার সকালে মিলির বাড়িতে গিয়েও বিয়ের অনুষ্ঠানের কোনো আলামত পাওয়া যায়নি।

চন্দনাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, নিহত রাজমিস্ত্রি পারভেজের মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় নাইলনের দড়ির দাগ রয়েছে। শরীরের আর কোথাও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ চমেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছেন।

তিনি আরও বলেন, এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। ময়নাতদন্তের রির্পোট পাওয়ার পর এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments