বুধবার, মে ৮, ২০২৪
Homeসারাবাংলাসাতক্ষীরায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

সাতক্ষীরায় চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই

মাহমুদুল হাসান :চালককে চেতনানাশক খাইয়ে তার ব্যবহৃত ইজিবাইক ছিনতাই করা হয়েছে। বুধবার দুপুর দুটোর দিকে সাতক্ষীরা-যশোর সড়কের ছয়ঘরিয়া মোড়ে এ ঘটনা ঘটে। অচেতন অবস্থায় পড়ে থাকা ইজিবাইক চালক অমিদ হাসানকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ইজিবাইক চালক অমিদ হাসান(১৮) সাতক্ষীরা সদর উপজেলার ইন্দ্রা গ্রামের মৃত শহীদুল ইসলামের ছেলে। দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের মুজাহিদ হোসেন জানান, তার ভাগ্নে অমিদ হাসান ইজিবাইক চালিয়ে জীবিকা নির্বাহ করতো। বুধবার সকাল ৮টার দিকে সে প্রতিদিনের ন্যয় ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হয়। একটি রিজার্ভ ভাড়া নিয়ে সে কলারোয়ায় যাওয়ার সময় বুধবার দুপুর দুটোর দিকে যাত্রীরুপী অচেতন পার্টির কবলে পড়ে। তাকে বিস্কুটের সঙ্গে চেতনানাশক খাওয়ানো হয়। একপর্যায়ে সে অচেতন হয়ে পড়লে তার কাছ থেকে মোবাইল ফোন ও টাকা কেড়ে নিয়ে রাস্তায় ফেলে দিয়ে ইজিবাইক ছিনতাই করা হয়।

পথচারীদের মধ্যেমে খবর পেয়ে অমিদকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। তবে অমিদের হুশ না ফেরায় থানায় অভিযোগ করা হয়নি।

আজকের বাংলাদেশhttps://www.ajkerbangladesh.com.bd/
আজকের বাংলাদেশ ডিজিটাল নিউজ পেপার এখন দেশ-বিদেশের সর্বশেষ খবর নিয়ে প্রতিদিন অনলাইনে । ব্রেকিং নিউজ, জাতীয়, আন্তর্জাতিক রিপোর্টিং, রাজনীতি, বিনোদন, খেলাধুলা আরও অন্যান্য সংবাদ বিভাগ । আমাদের হাত বাধা নেই, আমাদের চোখ খোলা আমরা বলতে পারি ।
RELATED ARTICLES
- Advertisment -

Most Popular

Recent Comments